ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অবশেষে হৃদিতা হয়ে পর্দায় আসছেন পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ৭ আগস্ট ২০২২  
অবশেষে হৃদিতা হয়ে পর্দায় আসছেন পূজা

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমা। নানা জটিলতা কাটিয়ে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে এটি।

একই গল্পে নায়িকা অধরা খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চেয়েছিলেন প্রযোজক মিজান। এ নিয়েই মূলত জটিলতা তৈরি হয়েছিল। তবে এবার অধরা নয়, হৃদিতা হয়ে পর্দায় আসছেন পূজা চেরি।

গত ১৭ মার্চ বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘হৃদিতা’ সিনেমাটি। হৃদিতার ফার্স্ট লুক প্রকাশ করে জানানো হলো মুক্তির তারিখ। আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করেছেন এবিএম সুমন। সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান।

সুনামগঞ্জের হাওরের মনোরম লোকেশনে এর গানের শুটিং হয়েছে। হাওরের বুকে ভেসে, বিস্তৃণ জনপদে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে পূজা বলেন, ‘‘এমন নয়নাভিরাম লোকেশনে শুটিংয়ের কথা আমি কোনোদিন ভুলবো না। গানটা যেমন সুন্দর লোকেশনটাও তেমন সুন্দর ছিল। অন্যান্য শুটিং শেষ হলে মনের মধ্যে কিছু না কিছু খচখচ করতে থাকে। কিন্তু ‘হৃদিতা’ সিনেমার শুটিং করে কী যে শান্তি পেয়েছিলাম তা বলে বোঝাতে পারব না।’’

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়