ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জুঁই-আকাশের ‘ভাগ্যে ছিলি না’ 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ১৬ আগস্ট ২০২২  
জুঁই-আকাশের ‘ভাগ্যে ছিলি না’ 

সময়ের আলোচিত শিল্পী ইসরাত জাহান জু্ঁই। নিয়মিত ফোক গান গেয়ে শ্রোতাদের মন জয় করেছেন। এবার ‘ভাগ্যে ছিলি না’ শিরোনামে নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। গানটিতে জুইয়ের সঙ্গে কণ্ঠ দিয়েছেন আকাশ মাহমুদ।

গানটিতে মডেল হয়েছেন গায়িকার স্বামী অভিনেতা নজরুল রাজ ও পুত্রসন্তান রাজ্য। এ ছাড়া মিউজিক ভিডিওতে জুঁই ও আকাশকে দেখা যাবে। আশিক মাহমুদের কথায় গানটির মিউজিক করেছেন শিল্পী আকাশ মাহমুদ নিজেই। জুঁইয়ের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়।

গান প্রসঙ্গে জুঁই বলেন, ‘‘ভাগ্যে ছিলি না’ গানটি আমার খুবই পছন্দের একটি গান। এই গানটি অল্প সময়ের মধ্যে দুই লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং অনেক সুন্দর কমেন্টস করেছেন, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমার বিশ্বাস শ্রোতাদের এরকম ভালোবাসা আমার সাথে থাকলে গানটা আরো অনেকদূর পর্যন্ত যাবে। সবাই এভাবেই সব সময় পাশে থাকবেন, তাহলেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।’ 

জুঁই চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। শাকিব খান-বুবলী অভিনীত ‘শুটার’ সিনেমায় প্রথম প্লেব্যাক করেন তিনি। এরপর ‘মধু হই হই বিষ খাওয়াইলা’, ‘মাতাল’, ‘অবতার’সহ বেশ কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেন। এছাড়া নিয়মিত স্টেজ শোয়ে অংশ নিচ্ছেন এই শিল্পী।
 

ঢাকা/রাহাত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়