ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হাতির পিঠে চড়ে কটাক্ষের মুখে নুসরাত-যশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:৫৩, ৭ সেপ্টেম্বর ২০২২
হাতির পিঠে চড়ে কটাক্ষের মুখে নুসরাত-যশ

ভারতীয় বাংলা সিনেমার বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান। ব্যক্তিগত জীবনে অভিনেতা যশের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। স্বামীকে নিয়ে বর্তমানে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন নুসরাত। কখনো ফ্রেমবন্দি হয়েছেন সৈকতে, কখনো বাঘের পাশে আবার কখনো হাতির পিঠে চড়ে ঘুরে বেড়াচ্ছেন এই জুটি। যশ-নুসরাতের ইনস্টাগ্রামে ঘুরে অন্তত তেমন দৃশ্যই দেখা যায়।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু হাতির পিঠে ওঠা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরা তাদেরকে কটাক্ষ করে মন্তব্য করছেন। একটি ছবিতে দেখা যায়— নুসরাত-যশ রঙ মিলিয়ে পোশাক পরেছেন। হাতির পিঠে বসে আছেন তারা। তাদের চোখ-মুখে আনন্দের ঢেউ। আর এতেই খেপেছেন পশুপ্রেমীরা।

একজন লিখেছেন, ‘এটা সমর্থন করতে পারি না। এই প্রাণীর সঙ্গে আপনাদের এমন একটি ছবি আশা করিনি। আপনাদের প্রতি নিন্দা জ্ঞাপন করছি।’ আরেকজন লিখেছেন, ‘আপনারা কুকুর ভালোবাসেন, আপনাদের পশুপ্রেমী হিসেবে দেখি। আর সেই আপনারা পশুর সঙ্গে এভাবে আনন্দ করছেন!’

আরেকজন লিখেছেন, ‘এটা মোটেও হাসিঠাট্টার বিষয় না। তোমরা তো তারকা, তোমরা কীভাবে একটা হাতির পিঠের ওপরে বসে রাইড করছো? এরা কতটা খারাপ!’ আরেকজন লিখেছেন, ‘এদের লজ্জা লাগা উচিত।’ আরেকজন লিখেছেন, ‘হাতির সঙ্গে এটি নির্মম আচরণ।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়