ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চিকিৎসকের কথা ভুল প্রমাণ করেছেন হৃতিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ১৮ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৫:৫৭, ১৮ সেপ্টেম্বর ২০২২
চিকিৎসকের কথা ভুল প্রমাণ করেছেন হৃতিক

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। দীর্ঘ অভিনয় কেরিয়ারে অসংখ্য সিনেমায় তাকে অ্যাকশন দৃশ্য করতে দেখা গেছে। এছাড়া পর্দায় তার নাচ দেখে দর্শকরা মুগ্ধ হন।

কিন্তু রুপালি জগতে পা রাখার আগে তাকে অ্যাকশন দৃশ্য ও নাচের ব্যাপারে সতর্ক করেছিলেন তার চিকিৎসক। এই অভিনেতাকে জানানো হয়, শারীরিক অবস্থার কারণে তিনি অ্যাকশন ফিল্ম বা নাচ করতে পারবেন না। কিন্তু বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলেন হৃতিক। পরবর্তী সময়ে চিকিৎসকের সেই কথা ভুলও প্রমাণ করেছেন এই অভিনেতা।

হৃতিকের পরবর্তী সিনেমা ‘বিক্রম বেদা’। শনিবার (১৭ সেপ্টেম্বর) সিনেমাটির প্রথম গান ‘অ্যালকোহলিয়া’ মুক্তি পেয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে তার স্মৃতিচারণ করেছেন তিনি।

‘ধুম টু’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘কাহো না পেয়ার হ্যায় সিনেমার আগে চিকিৎসকরা বলেছিলেন, অ্যাকশন সিনেমা এবং নাচের জন্য আমার শারীরিক অবস্থা ঠিক নেই। আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম এবং এই ধরনের সিনেমা করার জন্য স্বাস্থ্যের প্রতি অনেক যত্ন নিয়েছি। ২৫টি সিনেমাতে নাচ, অ্যাকশন করা এবং সেই সংলাপগুলো বলা আমার কাছে অনেকটাই স্বপ্নের মতো। আমার মনে হয় ২১ বছর বয়সের আমি বর্তমানের হৃতিককে নিয়ে অনেক গর্ববোধ করবে।’

‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে ২০০০ সালে বলিউডে পা রাখেন হৃতিক। প্রথম সিনেমাতেই ‘এক পল কা জিনা’ গানে এই অভিনেতার নাচের দক্ষতা দেখে মুগ্ধ হয় দর্শক। বলিউড নায়কদের মধ্যে নাচের দিক থেকে হৃতিককেই এগিয়ে রাখেন দর্শকরা। এছাড়া ‘ধুম টু’, ‘কৃষ’, ‘ওয়ার’ সিনেমায় এই অভিনেতার অ্যাকশন দৃশ্যও দর্শকের হৃদয় জয় করেছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়