ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অস্ত্রোপচার হয়েছে, তবে পা কাটতে হয়নি: আকবরের স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:৩১, ২০ সেপ্টেম্বর ২০২২
অস্ত্রোপচার হয়েছে, তবে পা কাটতে হয়নি: আকবরের স্ত্রী

হাসপাতালে ভর্তি রয়েছেন কণ্ঠশিল্পী আকবর। গত ১৪ সেপ্টেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয় তাকে। পরের দিন তার ডান পায়ে একটি অস্ত্রোপচার করা হয়। সোমবার (১৯ সেপ্টেম্বর) দ্বিতীয় দফায় তার পায়ে অস্ত্রোপচার করা হয়েছে। আজ সকালে রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেন আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।

শারীরিক অবস্থা জানিয়ে কানিজ ফাতেমা বলেন—‘শারীরিক অবস্থার বিশেষ কোনো উন্নতি হয়নি। গতকাল আরেকটি অস্ত্রোপচার হয়েছে। এসময় ওর পায়ের পচা মাংস কেটে ফেলা হয়েছে। এখন ড্রেসিং চলছে।’

গত শুক্রবার ডাক্তারের বরাত দিয়ে কানিজ ফাতেমা জানান, পায়ের পচন হাড় পর্যন্ত পৌঁছে গিয়েছে। ডাক্তার বলেছেন, হয়তো পা কেটে ফেলতে হবে। কারণ জীবাণু হাড় পর্যন্ত পৌঁছে গেছে। পা কেটে না ফেললে তা ছড়িয়ে পড়বে। এ বিষয়ে কানিজ ফাতেমা বলেন—‘পা কেটে ফেলার বিষয়ে কোনো সিদ্ধান্ত ডাক্তার এখনো নেননি। দেখা যাক আল্লাহ কী করেন! সবাই ওর জন্য দোয়া করবেন।’

আকবরের কিডনির অবস্থাও ভালো নয়। তা ছাড়াও আকবরের শরীরে সোডিয়াম, হিমোগ্লোবিন, ক্যালসিয়ামের পরিমাণ কমে গিয়েছে বলেও জানান কানিজ ফাতেমা।

গত মে মাসে আকবরের পায়ের অস্ত্রোপচার করা হয়। তারপর বেশ ভালো ছিলেন তিনি। মাঝের চার মাসে স্টেজ শো পর্যন্ত করেছেন। আকস্মিকভাবে তার পায়ে পানি জমতে থাকে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন রিকশা চালক আকবর। ইত্যাদির মাধ্যমে উঠে আসা এই শিল্পী রাতারাতি পরিচিতি পেয়ে যান। সেই সময়টা বেশ ভালোই কাটছিল তার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে অর্থনৈতিক সংকটে পড়েন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়