ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

তারকা সন্তানরাও অনেক পরিশ্রম করে: জুহি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২৫ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৫:১৬, ২৫ সেপ্টেম্বর ২০২২
তারকা সন্তানরাও অনেক পরিশ্রম করে: জুহি

হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি নিয়ে অভিযোগ অনেকদিন থেকেই। বহিরাগতদের তুলনায় তারকা সন্তানরা খুব সহজে সিনেমায় সুযোগ পান— এমন অভিযোগ প্রায়ই শোনা যায়।

এর আগে এ বিষয়ে বলিউডের অনেক তারকা নিজেদের মত প্রকাশ করেছেন। এবার এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেত্রী জুহি চাওলা। বিশেষ করে শাহরুখ খানের মেয়ে সুহানা ও অভিনেতা বরুণ ধাওয়ানের নাম উল্লেখ করেন তিনি।

জুহি বলেন, ‘সুহানাসহ অন্যদের আমি চোখের সামনে বড় হতে দেখেছি। শুধু সুহানা কেন? ১৯৯০ সালে ডেভিড ধাওয়ানজির সঙ্গে আমি প্রথম কাজ করি। সেই সময় তার ছেলে বরুণ ও রোহিত ধাওয়ান খুবই ছোট ছিল। এখন সবাই কত প্রতিষ্ঠিত। তাদের দেখে ভালোই লাগে। তারা অনেক দক্ষ।’

তার দাবি, তারকা সন্তানরাও অনেক পরিশ্রম করে। এই অভিনেত্রী ভাষায়, ‘তারা প্রত্যেকেই ভীষণ পরিশ্রম করেছে। এমন নয় যে, তারকা সন্তান বলেই যা খুশি করে বেড়াবে। এমন নয় যে, সেটে আসবে আর সব কিছু নিজে থেকেই হতে শুরু করবে! সবাইকেই তো বড় হতে দেখেছি।’

করণ জোহরের ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন বরুণ ধাওয়ান। এই সিনেমার মাধ্যমে অভিনেত্রী আলিয়া ভাটেরও অভিষেক হয়। খুব শিগগির বলিউড সিনেমায় নাম লেখাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। নেটফ্লিক্সের ‘দ্য আর্চিজ’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়