ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

শাহরুখের নামে ৫০০ গাছ লাগাবেন জুহি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ৩ নভেম্বর ২০২১  
শাহরুখের নামে ৫০০ গাছ লাগাবেন জুহি

জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। গতকাল (২ নভেম্বর) তার ৫৬ বছর পূর্ণ হয়েছে। তার এই বিশেষ দিনে ৫০০ গাছ লাগানোর ঘোষণা দিয়েছেন অভিনেত্রী জুহি চাওলা।

‘রোমান্স কিং’খ্যাত এই অভিনেতার সঙ্গে অনেক সিনেমায় অভিনয় করেছেন জুহি। এছাড়া ব্যবসায়ীক দিক থেকেও তারা পার্টনার। সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের জামিনদার হয়েছেন জুহি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জুহি লেখেন, ‘শুভ জন্মদিন শাহরুখ। তোমার নামে ৫০০টি গাছ লাগানোর প্রতিশ্রুতি দিলাম। আমাদের পরিবারের সবার পক্ষ থেকে অনেক ভালোবাসা।’

তবে জুহির কাছ থেকে শাহরুখ প্রথমবার এমন উপহার পেলেন তা কিন্তু নয়। এর আগেও এই অভিনেতার নামে গাছের চাড়া রোপন করেন জুহি। সাদগুরুর আহ্বানে ‘কাবেরি কলিং’ ক্যাম্পেইনের আওতায় শাহরুখের নামে ৫০০ গাছের চারা রোপন করেন এই অভিনেত্রী।

বর্তমানে সিনেমার পর্দায় খুব একটা নিয়মিত নন এক সময়ের সাড়া জাগানো এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পরিবেশ বাঁচাতে নানা কর্মসূচীর সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। স্বেচ্ছাসেবী হয়ে বিভিন্ন অলাভজনক দাতব্য সংস্থার সঙ্গে কাজ করছেন। ২০১০ থেকে পরিবেশে তেজস্ক্রিয়তার প্রভাবের বিরুদ্ধে লড়াই করে আসছেন জুহি চাওলা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়