ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কারামুক্ত শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৩০ অক্টোবর ২০২১   আপডেট: ১২:১২, ৩০ অক্টোবর ২০২১
কারামুক্ত শাহরুখপুত্র

কারামুক্ত হলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শনিবার (৩০ অক্টোবর) স্থানীয় সময় বেলা ১১টায় মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে মুক্ত হন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি শাহরুখপুত্র। ২২ দিন পর মুক্ত হলেন তিনি।

শনিবার সকালে শাহরুখের দেহরক্ষী রবি আর্থার রোডের কারাগারে আরিয়ানকে নিতে যান। শাহরুখ পুত্রের কারা মুক্তির পর তিনটি গাড়ির বহর তাকে নিয়ে মান্নাতের উদ্দেশ্যে রওনা হয় বলে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

গত বৃহস্পতিবার মাদক মামলায় জামিন পান আরিয়ান। শুক্রবার তার মুক্তির কথা ছিল। কিন্তু তার জামিনের নথি স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটার মধ্যে কারাগারের বেল বক্সে না পৌঁছানোয় মুক্তি একদিন পিছিয়ে যায়।

এর আগে শুক্রবার দুপুর আড়াইটার পর আরিয়ান ও অপর দুই আসামি আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের শর্ত প্রকাশ করে বোম্বে উচ্চ আদালত। জামিনের শর্তে স্পষ্টভাবে উল্লেখ রয়েছে, ১ লাখ রুপি জামিন বন্ডের পাশাপাশি কোনো ব্যক্তিকে অভিযুক্তের দায়িত্ব নিতে হবে। আর শাহরুখপুত্রের দায়িত্ব নিতে রাজি হন অভিনেত্রী জুহি চাওলা। এরপর আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে এনডিপিএস আদালতে হাজির হন এই অভিনেত্রী। বম্বে উচ্চ আদালতের পক্ষে সিউরিটি সার্টিফিকেট এসে পৌঁছায় নিম্ন আদালতে। সাক্ষী হিসেবে কাঠগড়ায় ওঠেন জুহি। বিচারক তাকে নাম-পরিচয় জিজ্ঞাসা করেন। এরপর আরিয়ানের জামিনদার হিসেবে সকল দায়িত্ব পালন করেন জুহি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়