ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভাইয়ের মুক্তির পর ভাইরাল শাহরুখ কন্যার পার্টির ছবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ৩১ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:১৯, ৩১ অক্টোবর ২০২১
ভাইয়ের মুক্তির পর ভাইরাল শাহরুখ কন্যার পার্টির ছবি

চলতি মাসের শুরুতে মাদক মামলায় গ্রেপ্তার হন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সম্প্রতি জামিনে মুক্ত হয়েছেন তিনি।

এদিকে আরিয়ানের মাদক মামলায় গ্রেপ্তারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে খুব বেশি সক্রিয় ছিলেন না শাহরুখ কন্যা সুহানা। তবে ভাইয়ের মুক্তির পর তার পার্টির একটি ছবি ভাইরাল হয়েছে।

লেখাপড়ার জন্য বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন সুহানা। সেখানে বন্ধুদের সঙ্গে হ্যালোইন পার্টিতে মজেছিলেন। সেই পার্টির একটি ছবি প্রকাশ করেন তার এক সহপাঠী। তাতে বেশ হাস্যেজ্জ্বল দেখা গেছে তাকে। ছবির নিচে মন্তব্যও করেছেন সুহানা। লিখেছেন, ‘আমি তোমাদের ভালোবাসি।’

জানা যায়, ভাইয়ের গ্রেপ্তারের পরেই ভারতে ফিরতে চেয়েছিলেন সুহানা। কিন্তু শারীরিক অসুস্থতার কারণেই মা গৌরী খান মেয়েকে ফিরতে বারণ করেছেন। তবে প্রতি মুহূর্তের মায়ের কাছ থেকে ভাইয়ের খোঁজ নিয়েছেন তিনি। আরিয়ানের জামিন মঞ্জুর হওয়ার পর বাবা ও ভাইয়ের সঙ্গে ছোটবেলার একটি ছবি পোস্ট করেন শাহরুখ কন্যা। ক্যাপশনে লেখেন, ‘আমি তোমাদের ভালোবাসি।’

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে বন্দি ছিলেন শাহরুখপুত্র। ২২ দিন পর গতকাল (৩০ অক্টোবর) কারামুক্ত হন আরিয়ান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়