ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

বুবলীর মা হওয়ার ইঙ্গিত, অন্তর্জালে তোলপাড়

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ২৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:১১, ২৭ সেপ্টেম্বর ২০২২
বুবলীর মা হওয়ার ইঙ্গিত, অন্তর্জালে তোলপাড়

চিত্রজগতের মানুষদের নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। কিন্তু আগ বাড়িয়ে সেই গুঞ্জন নিজেই উসকে দিয়েছেন এমন নজির কম। শবনম বুবলীর সম্প্রতি দেওয়া একটি ফেইসবুক পোস্ট নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে। 

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে বিভিন্ন সময় নানান গুঞ্জন ছড়িয়েছে। এর মধ্যে অন্যতম একটি হলো ‘মা’ হচ্ছেন এই নায়িকা। বাবা কে? এই প্রশ্নের উত্তরে একটি নাম বারবার ঘুরেফিরে এসেছে। যদিও এ নিয়ে কখনও রা করেননি বুবলী। সেই বুবলী মা হওয়ার ইঙ্গিতময় ছবি পোস্ট করলে নেট দুনিয়ায় তোলপাড় হওয়া স্বাভাবিক। হয়েছেও তাই। ভক্তরা হাজার প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন। ইঙ্গিতে অনেকে অনেক কথা বলছেনও। কিন্তু বরাবরের মতোই বুবলী নিশ্চুপ। এই প্রতিবেদকের ফোন কলও রিসিভ করেননি তিনি। ফলে এই ছবি এখন পর্যন্ত রহস্য হয়েই আছে। 

আজ বুবলী ফেইসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন। ছবিতে মাতৃত্বের আভাস স্পষ্ট। বুবলী ক্যাপশনে লিখেছেন: মি উইথ মাই লাইফ। যার বাংলা তর্জমা আমার জীবনের সঙ্গে আমি। নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন: থ্রোব্যাক আমেরিকা। 

ছবিটি কবেকার সে বিষয়ে পোস্টে কোনো ধারণা দেননি বুবলী। তবে ধারণা করা হচ্ছে ছবিগুলো আগের। কারণ বুবলী বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। সেখানে তাকে স্বাভাবিক দেখা গিয়েছে। এ ছাড়া ‘থ্রোব্যাক আমেরিকা’ শব্দ দুটির কারণে ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন আমেরিকা ছিলেন ছবি দুটি সেই সময়ের।

বুবলীর মা হওয়ার গুঞ্জন প্রথম ওঠে ২০২০ সালে। ওই সময় ‘বীর’ সিনেমার শুটিং চলছিল। শুটিং শেষ করেই বুবলী আমেরিকা চলে যান। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকা ছিলেন। গুঞ্জন আছে আমেরিকায় সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। যদিও দেশে ফিরে এগুলোকে স্রেফ ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দেন এ অভিনেত্রী। এ সময় শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনও অস্বীকার করেন। 

কিন্তু অবাক করা ব্যাপার হলো, বুবলী মাতৃত্বের ইঙ্গিত এমন সময় দিলেন যখন শাকিব খান ছেলের জন্মদিন পালন করছেন। এ কারণে তার ভক্তরা দুয়ে দুয়ে চার মেলাতে চাইছেন। 

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়