ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

পর্দায় চলছে মায়ের সিনেমা, দর্শক সারিতে ঐশ্বরিয়া কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ৩ অক্টোবর ২০২২   আপডেট: ১৪:৪৯, ৩ অক্টোবর ২০২২
পর্দায় চলছে মায়ের সিনেমা, দর্শক সারিতে ঐশ্বরিয়া কন্যা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘পন্নিয়িন সেলবান-ওয়ান’। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে এই সিনেমা।

এদিকে সম্প্রতি চেন্নাইয়ে কলাকুশলীদের নিয়ে সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন এটির পরিচালক মণি রত্নম। সবাইকে অবাক করে মেয়ে আরাধ্যকে নিয়ে সেখানে হাজির হন ঐশ্বরিয়া। চিয়ান বিক্রম, জায়াম রবি, কার্তি, তৃষা কৃষ্ণাণসহ অন্যদের সঙ্গে ‘পন্নিয়িন সেলবান-ওয়ান’ দেখেন ঐশ্বরিয়া ও তার মেয়ে। দর্শক সারিতে বসে মায়ের সিনেমা বেশ উপভোগই করেছেন আরাধ্য।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ প্রশর্দনী অনুষ্ঠানের কিছু ছবি ভাইরাল হয়েছে। এতে ‘পন্নিয়িন সেলবান’ কলাকুশলীদের সঙ্গে আরাধ্যকে বেশ উচ্ছ্বসিতই দেখা গেছে। এর আগে মায়ের এই সিনেমার শুটিং সেটেও গিয়েছিলেন ঐশ্বরিয়া কন্যা।

তামিল ভাষায় প্রকাশিত ঐতিহাসিক উপন্যাস ‘পন্নিয়িন সেলবান’ অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। এটি লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। চোলা সাম্রাজ্যের রাজা অরুলমোজি বর্মণের জীবনী নিয়ে উপন্যাসটি লেখা হয়েছে। সিনেমাটিতে বিক্রমকে আদিত্য কারিকালান বা আদিত্য দ্বিতীয় চরিত্রে দেখা গেছে। ঐশ্বরিয়াকে দেখা গেছে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে। এতে বিক্রম-ঐশ্বরিয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জায়াম রবি, কার্তি, তৃষা কৃষ্ণান, শোভিতা ধূলিপালার মতো একঝাঁক তারকা।

‘পন্নিয়িন সেলবান’ সিনেমাটির বাজেট ৫০০ কোটি রুপি। গত ৩০ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় সিনেমাটির প্রথম অংশ মুক্তি পেয়েছে। মাত্র তিন দিনে ২৫০ কোটি রুপির বেশি আয় করেছে এই সিনেমা। বর্তমানে এর দ্বিতীয় অংশের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী বছরের মাঝামাঝিতে ‘পন্নিয়িন সেলবান টু’ মুক্তি পাবে বলে জানা গেছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়