ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন, ‘মায়া’ হারাচ্ছেন পূজা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ৩ অক্টোবর ২০২২   আপডেট: ১৮:৩২, ৩ অক্টোবর ২০২২
শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন, ‘মায়া’ হারাচ্ছেন পূজা!

দেশের শীর্ষ নায়কের প্রেম-বিয়ে আর সন্তান প্রকাশ্যে আনার বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে। বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই নতুন মোড়কে শাকিব-পূজার পুরাতন প্রেমের গুঞ্জন উড়ছে রুপালি আকাশে।

শাকিব-পূজার প্রেমের গুঞ্জনের হাওয়া গত বছর বইলেও সম্প্রতি বুবলী তার সন্তানকে প্রকাশ্যে আনার পরে ফের আলোচনায় শাকিবের সঙ্গে পূজার প্রেম। যদিও বিষয়টির সত্যতা পাওয়া যায়নি। কিন্তু মুখরোচক এমন গুঞ্জনে শাকিবের সঙ্গে সিনেমার কাজ হারাতে শুরু করেছেন পূজা। 

বিশ্বস্ত একটি সূত্র বলছেন, বুবলী কাণ্ডে শাকিব খান কিছুটা বেকায়দায় পড়েছেন। অনেকটা অস্বস্তিতে ভুগছেন দেশের এই শীর্ষ তারকা। এর মধ্যেই পূজাকে নিয়ে নিত্য তৈরি হচ্ছে মুখরোচক খবর। এই মুহূর্তে পূজার সঙ্গে কোনো কাজই করতে নারাজ শাকিব খান। যে কারণেই আমেরিকায় ঢালিউড অ্যাওয়ার্ডে পূজা অংশ নিলেও শাকিব খান অংশ নিচ্ছে না।

এমনকি শাকিব খানের ‘মায়া’ সিনেমায় পূজাকে নেওয়ার কথা থাকলেও সেটি থেকে বাদ পড়ছেন পূজা। নতুন কোনো নায়িকা খুঁজছেন শাকিব খান। পূজাকে আপাতত এড়িয়ে চলতে চান তিনি।

সূত্রের কথা সঙ্গে মিলে যায় পূজার ভাষ্যও। পূজা বলছেন, ‘মায়া সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হননি। এটি এখনো কনফার্ম নয়।’ অথচ এর আগে পূজা নিজেই বিভিন্ন সংবাদমাধ্যমে ‘মায়া’ সিনেমায় শাকিবের সঙ্গে জুঁটি বাঁধতে যাওয়ার কথা জানিয়েছিলেন। 

অন্য একটি সূত্র বলছেন, পূজার সঙ্গে শাকিবের দূরত্ব তৈরি হয়নি। তাদের সর্ম্পক আগের মতোই আছে। শাকিব খান এই মুহূর্তে পূজাকে সামনে আনতে চাচ্ছেন না।

‘মায়া’ সিনেমাটির জন্য সরকারি অনুদান পান শাকিব খান। হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমার শুটিং বছর শেষে শুরু করা হবে। সে সময় শাকিবকে নিয়ে আলোচনা-সমালোচনা কমলে পূজাকে নিয়ে শুটিং করতে পারে বলে ধারণা করছেন কেউ কেউ।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়