ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

পাড়ার মাঠে স্কার্ট পরে ক্রিকেট খেলছেন আনুশকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ২১ অক্টোবর ২০২২   আপডেট: ১৩:১১, ২১ অক্টোবর ২০২২
পাড়ার মাঠে স্কার্ট পরে ক্রিকেট খেলছেন আনুশকা

পাড়ার এবড়োথেবড়ো খেলার মাঠ। সেখানে ক্রিকেট পিচে ব্যাট হাতে দাঁড়িয়ে এক মেয়ে। তার পরনে বেগুনি রঙের স্কার্ট আর সাদা শার্ট। পায়ে স্যান্ডেল। খুব ভালো করে খেয়াল করলেই বোঝা যায় এ মেয়ে অন্য কেউ নন, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আনুশকা শর্মার পরবর্তী সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’। ভারতের জাতীয় নারী ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর অনুপ্রেরণামূলক জার্নি ও তার ক্যারিয়ার নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। এতে ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। এ সিনেমার শুটিং করতে কয়েক দিন আগে কলকাতায় এসেছে সিনেমাটির টিম। গতকাল হাওড়ার আন্দুল রাজমাঠে শুটিং করেন আনুশকা। সেখানেই এমন লুকে দেখা যায় তাকে।

গতকাল সম্ভবত ঝুলনের ছোটবেলার দৃশ্যের শুটিং হয়েছে। একেবারে গলি ক্রিকেটার কায়দায় ভাঙা ইট দিয়ে বানানো হয়েছিল উইকেট। আনুশকার ঝুলন-রূপী ছবি নিয়ে এখন যত চর্চা।

কলকাতায় শুটিং করতে গিয়ে স্থানীয় স্ট্রিট ফুড খেয়েছেন আনুশকা। তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায়, ঝালমুড়ি, চানাচুর, পেয়ারা খেয়েছেন এই অভিনেত্রী।

ঝুলন গোস্বামীর স্বপ্ন ছিল ভারতের জাতীয় ক্রিকেট দলে খেলার সুযোগ পাওয়া; তিনি শুধু সুযোগই পাননি বরং জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক হয়ে সুনাম বয়ে এনেছেন। ২০১৮ সালে তার নামে ভারত সরকার ডাকটিকিট প্রকাশ করেছিল।

কিছুদিন আগে লন্ডনে সিনেমাটির শুটিং হয়েছে। এটি প্রযোজনা করছে আনুশকার ভাই কারনিশের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। ২০২৩ সালে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘চাকদা এক্সপ্রেস’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়