ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

কড়া নিরাপত্তায় কলকাতায় আনুশকার পার্টি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ২৫ অক্টোবর ২০২২   আপডেট: ১৭:৪১, ২৫ অক্টোবর ২০২২
কড়া নিরাপত্তায় কলকাতায় আনুশকার পার্টি

পার্টিতে এ শাড়িতে সেজেছিলেন আনুশকা (ডানে)

ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ খানের ‘দিল সে’ সিনেমার সুপারহিট গান ‘ছাইয়া ছাইয়া’। এ গানের তালে কার্পেট পাতা ফ্লোরে বসে শরীর দুলাচ্ছেন একঝাঁক যুবক-যুবতী। ক্যাপশনে লেখা—‘‘দিওয়ালির দৃশ্য। ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার কলাকুশলীরা।’’

আনুশকা শর্মা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়। কলকাতায় ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার শুটিং করছেন আনুশকা। যার কারণে কলকাতায়ই এবার দিওয়ালি উদযাপন করেছেন তিনি। এ উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। এ পার্টির সব অতিথি ছিলেন সিনেমাটির কলাকুশলী। আর কড়া নিরাপত্তার চাদরে মোড়া ছিল পুরো পার্টি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এদিন সবুজ অলিভ রঙের শাড়িতে সেজে কন্যা ভামিকাকে কোলে নিয়ে অতিথিদের আপ্যায়ন করেন আনুশকা। নানা পদের খাবারের আয়োজন করেছিলেন তিনি। পানীয় থেকে মিষ্টি— সবই ছিল সেই তালিকায়। কড়া নিরাপত্তার চাদরে মোড়া ছিল পুরো পার্টি। বাইরে থেকে বোঝারই উপায় ছিল না হোটেলটিতে পার্টি চলছে। তবে কলকাতার কোনো শিল্পী এ পার্টিতে আমন্ত্রিত ছিলেন না; শুধু ক্রিকেটার ঝুলন গোস্বামীকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু তিনি দিল্লিতে থাকায় পার্টিতে যেতে পারেননি।

ভারতের জাতীয় নারী ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর অনুপ্রেরণামূলক জার্নি ও তার ক্যারিয়ার নিয়ে গড়ে উঠেছে ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার কাহিনি। এতে ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। বেশ কিছু দিন ধরে কলকাতার বিভিন্ন স্থানে সিনেমাটির শুটিং করছেন তিনি। কয়েক দিন আগে কলকাতায় এসেছে সিনেমাটির টিম। কখনো হাওড়া, কখনো শিয়ালদাহ-তে দৃশ্যধারণের কাজ চলছে।

কিছুদিন আগে লন্ডনে সিনেমাটির শুটিং হয়েছে। এটি প্রযোজনা করছে আনুশকার ভাই কারনিশের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। ২০২৩ সালে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘চাকদা এক্সপ্রেস’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়