ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

ইলন টুইটার কেনায় ‘তেলবাজি’ করছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ২৮ অক্টোবর ২০২২   আপডেট: ২১:৪৬, ২৮ অক্টোবর ২০২২
ইলন টুইটার কেনায় ‘তেলবাজি’ করছেন কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিভিন্ন বিষয় নিয়ে নিজের মত প্রকাশ করতেন তিনি। কিন্তু গত বছর তার টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করেছে কর্তৃপক্ষ। জানা যায়, বিতর্কিত পোস্ট ও সাম্প্রদায়িক উসকানি ও অশান্তি ছড়ানোর অভিযোগে কঙ্গনার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হয়েছে।

এদিকে, ৪৪ বিলিয়ন ডলারের চুক্তিতে টুইটার কিনে নিয়েছে টেসলা এবং স্পেসএক্স কোম্পানির প্রধান ইলন মাস্ক। এ খবর প্রকাশ্যে আসার পর দারুণ খুশি বিতর্কিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ইলনের প্রশংসায় পঞ্চমুখ এই নায়িকা।

মূল ঘটনা হলো, কঙ্গনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্তদের বেশ কিছু পোস্ট শেয়ার করেছেন। তাতে দেখা যায়, ইলন মাস্ককে ট্যাগ করে এক ভক্ত লিখেছেন, ‘বাকস্বাধীনতা অত্যন্ত জরুরি। এজন্য কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সচল করে করে দেওয়া হোক।’ কঙ্গনার অ্যাকাউন্ট সচল করার দাবি জানিয়ে আরেকজন লিখেছেন, ‘বামপন্থীদের কারণে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে। সুতরাং অ্যাকাউন্টটি সচল করে দেওয়া হোক।’

তা ছাড়াও ইলন মাস্ক টুইটারের মালিকানা গ্রহণ করার পর প্রতিষ্ঠানটির প্রধান কার্যনির্বাহী পরাগ আগারওয়ালসহ আরো কয়েকজন কর্মকর্তাকে ছাঁটাই করা হয়েছে। এতে উচ্ছ্বাস প্রকাশ করে কঙ্গনার আরেক ভক্ত পোস্ট দিয়েছেন। কঙ্গনা সেটিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

সরাসরি কিছু না বললেও কঙ্গনা তার ভক্তদের বক্তব্য শেয়ার করে আদতে নিজের অ্যাকাউন্ট ফিরে পাবার চেষ্টা করছেন। এজন্য ইলন মাস্কের সিদ্ধান্তের পক্ষে অবস্থান নিয়েছেন কঙ্গনা। তবে বিতর্কিত এই অভিনেত্রীর এমন আচরণ ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনদের একাংশ। তাদের দাবি—‘শুরু হয়ে গেছে কঙ্গনার তেলবাজি।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়