ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

পরীমনি আমার প্রথম পছন্দ: মুন্না খান

প্রকাশিত: ১৭:৪৭, ২৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৭:৫৪, ২৭ নভেম্বর ২০২২
পরীমনি আমার প্রথম পছন্দ: মুন্না খান

মডেল-অভিনেতা মুন্না খান। বেশকিছু গানের মডেল হয়ে নাম কুড়িয়েছেন তিনি। এছাড়া তার নিজস্ব ইউটিউব চ্যানেল মুন্না খান মাল্টিমিডিয়ায় নিয়মিত নাটক প্রকাশ করে আসছেন।

তবে তার স্বপ্ন রুপালী পর্দা। তিনি চলচ্চিত্র প্রযোজনা ও নায়ক হিসেবে কাজ করতে চান। নায়িকা হিসেবে পেতে চান হালের ক্রেজ পরীমনিকে।

মুন্না খান বর্তমানে ১০টি মিউজিক ভিডিওর কাজ করছেন। এরই মধ্যে কয়েকটি মিউজিক ভিডিওর কাজ সম্পন্নও করেছেন। সম্প্রতি রাজধানীর পুবাইলে আপন ভুবন শুটিং স্পটে ‘ধুকে ধুকে মারলো আমায়’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মের শুটিং করেন মুন্না। গগন সাকিবের গাওয়া এই গানটিতে মুন্নার সঙ্গে মডেল হয়েছেন পুতুল। মডেল মুন্নার লেখা এই গানটির মিউজিক করেছেন মুন্সি জুয়েল। এই মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করছেন এম এস মুন্না খান।

চলচ্চিত্রে নিয়মিত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘সবারই স্বপ্ন থাকে বড়পর্দায় কাজ করার। আমিও চলচ্চিত্র প্রযোজনা ও অভিনয় করতে চাচ্ছি। চলচ্চিত্রে কাজ শুরুর জন্য প্রস্তুতি নিচ্ছি। সিনেমাটি আমি শ্রদ্ধেয় মালেক আফসারি ভাইকে দিয়ে নির্মাণ করাতে চাচ্ছি। আমার সিনেমায় নায়িকা হিসেবে প্রথম পছন্দ পরীমনি। তিনি গল্প দেখে যদি পছন্দ করেন তাহলে তাকে নিয়েই কাজটি করতে চাচ্ছি। নতুন বছরে সিনেমার কাজ শুরু করবো।’

রাহাত/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়