ঢাকা     বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গে ফারুকী-তিশার আড্ডা 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ৬ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:৫৫, ৬ ডিসেম্বর ২০২২
অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গে ফারুকী-তিশার আড্ডা 

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। বর্তমানে তিনি সন্তান নিয়ে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। দেশ থেকে মিডিয়ার কেউ অস্ট্রেলিয়া গেলে তাদের সময় দেন নন্দিত এই নায়িকা। 

জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা বর্তমানে অস্ট্রেলিয়া অবস্থান করছেন। তাদের সঙ্গে আড্ডায় মজেছেন শাবনূর। তাদের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে। দেখা যায়- একটি রেস্তোরাঁয় বসে আড্ডা দিচ্ছেন শাবনূর, মোস্তফা সরয়ার ফারুকী ও ইলহামকে কোলে নিয়ে অন্যদের সঙ্গে তিশা। 

মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করেছিলেন শাবনূর। দীর্ঘদিন পর তাদের একসঙ্গে দেখা গেল। তবে এই পরিচালক ও অভিনেত্রীর মধ্যে কাজ নিয়ে কোনো কথা হয়নি বলে জানা যায়। এক দশকের বেশি সময় অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। এ সময়ে ঢাকা ও সিডনিতে আসা–যাওয়ার মধ্যে রয়েছেন এই তারকা। শাবনূরের মা, ভাই–বোন, আত্মীয়স্বজনসহ পরিচিত ৫০ জনের বেশি মানুষ অস্ট্রেলিয়ায় থাকেন বলে জানা যায়। বর্তমানে একমাত্র সন্তান আইজান নেহানের পড়াশোনা নিয়েই শাবনূর বেশি চিন্তিত।

এর আগে চলতি বছরের মে মাসে ফোক সম্রাজ্ঞী মমতাজ গিয়েছিলেন অস্ট্রেলিয়ায়। সেখানে দেখা হয় শাবনূরের।পুরো একটা দিন মমতাজের সঙ্গে ঘুরেছিলেন তিনি।এমনকি নিজে গাড়ি চালিয়ে গায়িকাকে বিমানবন্দর অব্দি পৌঁছে দিয়েছিলেন। সেই সুখস্মৃতি মমতাজ নিজেই শেয়ার করেছিলেন ভক্তদের সঙ্গে।

রাহাত//

সর্বশেষ

পাঠকপ্রিয়