ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৬:৩৫, ৮ ফেব্রুয়ারি ২০২৩
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র সালমান

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকালে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা। 

রাজকীয় সেই বিয়ের ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে, যা দেখে কয়েক মুহূর্তের জন্য থমকে গেছে সোশ্যাল মিডিয়া। তবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আনন্দের মাঝেই সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান!

এ বছরে ৫৮ বছর বয়সে পা দিতে যাওয়া সালমান ব্যক্তিগত জীবনে এখনো সিঙেল। বলিউডের ‘এলিজেবল ব্যাচেলার’-এর তালিকা থেকে যখন সিদ্ধার্থ মালহোত্রার নামও কাটা পড়ে গেছে, তখনও সালমান চিরকুমার হয়েই আছেন। অথচ বলিউডে তার প্রেমিকার তালিকাটাই সবচেয়ে বড়।

আর তাই এবার সিদ্ধার্থ-আলিয়ার বিয়ের ছবি ভাইরাল হওয়ার পাশাপাশি ফেসবুক-টুইটারে সালমানকে নিয়ে একটি মিমিও ব্যাপক ভাইরাল হয়েছে। ওই মিমিতে ঐশ্বরিয়া-অভিষেক, ক্যাটরিনা-ভিকি, রণবীর-আলিয়ার বিয়ের ছবি এবং সিদ্ধার্থ-কিয়ারার ছবি রয়েছে। একদম নিচে রয়েছে সালমানের ছবি। ক্যাপশনে সালমানকে উদ্দেশ্যে করে লেখা, ‘প্রাক্তনের (ঐশ্বরিয়া) বিয়ে হলো, দ্বিতীয় প্রাক্তন প্রেমিকা (ক্যাটরিনা) বিয়ে করল, প্রাক্তনের প্রাক্তন প্রেমিক (রণবীর) বিয়ে সারল, প্রাক্তনের প্রাক্তন প্রেমিকের বউয়ের (আলিয়া) প্রাক্তন প্রেমিক (সিদ্ধার্থ) বিয়ে করছে… আর তুমি..’।

এই মিমির কমেন্ট বক্সে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। একজন লিখেছেন, ‘খুঁজে বের করুন এখানে কতগুলো এক্স আছে এবং তার ভ্যালু কত?’ জবাবে এক নেটিজেন রিপ্লাই দিয়েছেন, ‘এক্স হিসেবে সালমান খানের আদতে কোনো মূল্য নেই।’ অনেকে আবার লিখেছেন, ‘সত্যি খারাপ লাগে সালমানের জন্য, সবাই ওকে ছেড়ে চলে যায়।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়