ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আব্দুল আজিজকে দেখতে হাসপাতালে জায়েদ খান

প্রকাশিত: ১৮:৫৮, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৯:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২৩
আব্দুল আজিজকে দেখতে হাসপাতালে জায়েদ খান

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। হঠাৎ ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হন তিনি।পরে দ্রুত তাকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে (বারডেম) নেওয়া হলে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) এই অভিনেতাকে ভর্তি করেন কর্তব্যরত চিকিৎসকরা।

এদিকে হাসপাতালে ভর্তি অভিনেতা আবদুল আজিজকে দেখতে গেলেন চিত্রনায়ক জায়েদ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে হাসপাতালের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমাদের সবার প্রিয় সিনিয়র অভিনেতা আব্দুল আজিজ ভাইকে দেখতে হাসপাতালে। আল্লাহর রহমতে তিনি সুস্থ আছেন। সবাই দোয়া করবেন।’

এদিকে জায়েদ খানের হাসপাতালে যাওয়া প্রসঙ্গে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তার ফেসবুকে লিখেন, ‘জায়েদ খানের এই গুণটা স্বীকার করতেই হবে। সবার আগে শিল্পীদের মধ্যে হাসপাতালে তিনিই গেলেন। ধন্যবাদ। আজিজ আঙ্কেলের দ্রুত সুস্থতা কামনা করছি।
আব্দুল আজিজ একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ছয় শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি একজন নির্মাতা ও লেখকও।’

বেশ কয়েক বছর ধরে অভিনয়ে আর নিয়মিত নন আব্দুল আজিজ। তবে দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নিয়মিত দেখা মেলে তার। আব্দুল আজিজের সর্বশেষ অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমা মুক্তির অপেক্ষায়।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়