ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ২৫ মার্চ ২০২৩   আপডেট: ১৪:১৬, ২৫ মার্চ ২০২৩
সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাটরিনা!

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন।

এবার এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের কাজ চলছে। এর মাঝে জোর গুঞ্জন উড়ছে, সালমান খানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাটরিনা। ভারতের চলচ্চিত্র বিশ্লেষক উমাইর সান্ধুর একটি টুইটকে কেন্দ্র করে এ গুঞ্জনের সূচনা।

উমাইর সান্ধু লিখেছেন— ‘‘ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ আমার শেষ সিনেমা। ভবিষ্যতে তার সঙ্গে আমি আর কোনো সিনেমায় কাজ করব না।’ ভিকি কৌশল ভাইজানের সঙ্গে সিনেমা করতে বারণ করেছেন।’’

এ টুইট করার পর বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি ক্যাটরিনা। তবে টুইটকে কেন্দ্র করে আলোচনা বেশ জমে উঠেছে। কারণ নেটদুনিয়ায় ভাগ হয়ে গেছেন সালমান-ক্যাটরিনার ভক্তরা। আবার অনেকে টুইটকারীকে আক্রমণ করে মন্তব্য করেছেন। তাদের মতে— এই তথ্য মিথ্যা।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। সুপার স্পাই জোয়া চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে। আর খলনায়কের ভূমিকায় হাজির হবেন ইমরান হাশমি। আর একটি ক্যামিও চরিত্রে থকবেন শাহরুখ খান। চলতি বছরের দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়