ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ২ সিনেমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২৬ মে ২০২৩  
৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ২ সিনেমা

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দুই ঢাকাই সিনেমা। এক মাস পর শুক্রবার (২৬ মে) প্রেক্ষাগৃহে মুক্তি পেলো নতুন কোনো ঢাকাই সিনেমা। একটি অরণ্য আনোয়ার নির্মিত ‘মা’, অন্যটি যুবরাজ শামীমের ‘আদিম’। দুটো সিনেমাই তিনটি করে হলে প্রদর্শিত হচ্ছে।

এর মধ্যে ‘মা’ দেখা যাবে রাজধানীর স্টার সিনেপ্লেক্স (মিরপুর), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) ও রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)। আর ‘আদিম’ মুক্তি পেয়েছে স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) ও সিনেস্কোপ (নারায়ণগঞ্জ)। এ দুটো সিনেমার প্রতিদিন ৯টি করে শো প্রদর্শিত হবে।

‘মা’ সিনেমার গল্প মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে অসহায় মায়ের আবেগের গল্প। এতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি। এছাড়াও আছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, শাহাদাত হোসেন প্রমুখ।

টঙ্গীর একটি বস্তিতে নির্মিত হয়েছে ‘আদিম’। গল্পটাও আবর্তিত হয়েছে ওই বস্তিকে কেন্দ্র করে। এতে অভিনয় করেছেন— বাদশা, দুলাল, সোহাগী, সাদেক প্রমুখ। নির্মাতার নিজস্ব প্রতিষ্ঠান ‘রসায়ন’-এর ব্যানারে গণঅর্থায়নে নির্মিত হয়েছে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়