ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

‘খারাপ আচরণ করলে তার গোপনাঙ্গে লাথি মেরে দৌড় দেব’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২৮ জুলাই ২০২৩   আপডেট: ১৮:৫২, ২৮ জুলাই ২০২৩
‘খারাপ আচরণ করলে তার গোপনাঙ্গে লাথি মেরে দৌড় দেব’

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। মাত্র ১৬ বছর বয়সে মডেলিং শুরু করেন এই মার্কিন নাগরিক। ২০০৯ সালে কিংফিশার ক্যালেন্ডারে মডেল হয়ে বলিউড নির্মাতা ইমতিয়াজ আলীর নজরে পড়েন। ২০১১ সালে এ নির্মাতার ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে।

ওই সময়ে নার্গিস ফাখরি বলিউডের নির্মাতা-অভিনেতাদের চেনেন না বললেই চলে। এরই মাঝে ‘রকস্টার’ সিনেমায় কাস্ট করার বিষয়ে ইমতিয়াজ আলীর টিম থেকে নার্গিস ফাখরির সঙ্গে যোগাযোগ করা হয়। টিমের এক নারী সদস্য জানান, ইমতিয়াজ আলী তাকে দেখা করতে বলেছেন। এতে দ্বিধায় পড়ে যান নার্গিস। কারণ অচেনা দেশ, অচেনা শহর, অচেনা মানুষ। ম্যাশেবল মিডল ইস্টের সঙ্গে আলাপকালে এমনটাই জানান নার্গিস।  

ইমতিয়াজ আলীর টিমের ওই নারী সদস্যকে নার্গিস ফাখরি বলেছিলেন, ‘আমাকে এই ব্যক্তির সঙ্গে দেখা করতে দাও। যদি সে আমার সঙ্গে খারাপ আচরণ করে, তবে আমি তার গোপনাঙ্গে লাথি মেরে দৌড় দেব। আমি নিউ ইয়র্কের বাইরে থাকলেও ভয় পাই না, লড়াই করতে প্রস্তুত।’

এরপর ইমতিয়াজ আলীর সঙ্গে দেখা করেন নার্গিস। প্রথম দেখা হওয়ার পর এ অভিনেত্রী বুঝতে পারেন তিনি ভালো মানুষ। এরপর তাকে সিনেমার গল্প শোনায়। গল্প শুনে অবাক হয়েছিলেন নার্গিস। আরো বেশি বিস্মিত হয়েছিলেন যে, তাকে এমন গল্পের সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

‘রকস্টার’ সিনেমায় নার্গিস ফাখরির বিপরীতে অভিনয় করেন রণবীর কাপুর। ইমতিয়াজ আলীর সঙ্গে যখন দেখা করেন, তখনো রণবীর কাপুরকে চেনেন না নার্গিস। রণবীরের ব্যবহারেও মুগ্ধ হয়েছিলেন তিনি। এ বিষয়ে নার্গিস ফাখরি বলেন, ‘রণবীর কাপুরকে আমি চিনতাম না। চিনলে এতটা সহজে কাজ করতে পারতাম না। কারণ তারা কারা তা চেনার জন্য আমি নার্ভাস ছিলাম না। এজন্য এত ভালো কাজ হয়েছে।’

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শিব শাস্ত্রী বলবোয়া’। গত ১০ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে রয়েছে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার কাজ। এতে তার সহশিল্পী পবন কল্যাণ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়