ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

২৩ বছরের ছোট মডেলের সঙ্গে লিওনার্দোর ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:০৯, ৭ সেপ্টেম্বর ২০২৩
২৩ বছরের ছোট মডেলের সঙ্গে লিওনার্দোর ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল

জনপ্রিয় হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। ব্যক্তিগত জীবনে অনেক মডেল-নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এদিকে, ইতালিয়ান মডেল ভিট্টোরিয়া সেরেটির সঙ্গে লিওনার্দোর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

ডেইলি মেইল জানিয়েছে, গত ৯ আগস্ট স্প্যানিশ পার্টি দ্বীপে গিয়েছিলেন লিওনার্দো-ভিট্টোরিয়া। সেখানে একটি নাইট ক্লাবে চুম্বনরত অবস্থায় ফ্রেমবন্দি হন লিওনার্দো-ভিট্টোরিয়া।

লিওনার্দোর চেয়ে ২৩ বছরের ছোট ভিট্টোরিয়া। তাদের ঘনিষ্ঠ কিছু ছবি, ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। এ নিয়ে তুমুল চর্চা চলছে। ভিডিওতে চর্চিত প্রেমিকার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায় লিওনার্দোকে।

ভিট্টোরিয়া সেরেটি

গত বছরের শেষের দিকে মার্কিন অভিনেত্রী ভিক্টোরিয়া লামাসের সঙ্গে নাম জড়ায় লিওনার্দোর। এ নিয়ে আলোচনায় উঠে আসেন এই অভিনেতা।

গত বছরের শুরুতে প্রেমের সম্পর্কের কারণে খবরের শিরোনাম হন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং আর্জেন্টাইন মডেল-অভিনেত্রী ক্যামিলা মরোন। ওই সময়ে সেন্ট বার্থেলেমির গুস্তাভিয়া সিটিতে দেখা যায় তাদের। পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই জুটি। প্রকাশিত ছবিতে প্রেমিকার সঙ্গে লিওনার্দোকে রোমান্সে মত্ত দেখা গেছে।

ভিট্টোরিয়া সেরেটি

২০১৮ সালের জানুয়ারিতে ৪৫ বছর বয়েসী লিওনার্দোর সঙ্গে ক্যামিলার সম্পর্কের বিষয়টি প্রথম প্রকাশ পায়। এরপর প্রায়ই তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। মাঝে এই জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়। যদিও চলতি বছরের মাঝামাঝি সময়ে জানা যায়, ক্যামিলার সঙ্গে ভেঙে গেছে লিওনার্দোর প্রেম।

গত বছরের সেপ্টেম্বরে খবর চাউর হয়, ক্যামিলা মরোনের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানার পর মার্কিন সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন লিওনার্দো। তবে এসব বিষয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন জনপ্রিয় এই নায়ক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়