ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

আমার সুন্দরী বউ আপনাদের বোন: অনন্ত জলিল

প্রকাশিত: ১৮:৪৩, ১০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:৪৭, ১০ সেপ্টেম্বর ২০২৩
আমার সুন্দরী বউ আপনাদের বোন: অনন্ত জলিল

তারকা দম্পতি অনন্ত জলিল-আফিয়া নুসরাত বর্ষা। আলোচিত এই দম্পতি শনিবার (৯ সেপ্টেম্বর) হাজির হয়েছিলেন যমুনা ব্লকবাস্টার সিনেমাসের ১০ বছর পূর্তি উদযাপনে। সেখানে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে অনন্ত মন্তব্য করেন, ‘আমার সুন্দরী বউ, আপনাদের বোন।’

এসময় পাশেই দাঁড়িয়ে ছিলেন বর্ষা। তাকে উদ্দেশ্য করে অনন্ত বলেন, ‘এবার আমার সুন্দরী বউ কথা বলবে। আমার সুন্দরী বউ, আপনাদের বোন।’

অনুষ্ঠানে গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় মেতে ওঠেছিলেন অনন্ত-বর্ষা। কিছুটা স্মৃতিকাতরও হন তারা। কেননা ২০১৩ সালে এই দম্পতির ‘নিঃস্বার্থ ভালবাসা’ সিনেমা দিয়েই যাত্রা শুরু হয় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস’র।

অনন্ত বলেন, আজকে (শনিবার) ব্লকবাস্টারের ১০ বছর পূর্ণ হলো। আপনারা সবাই জেনে আনন্দিত হবেন যে, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ দিয়ে ব্লকবাস্টার ওপেনিং হয়। এত বড় একটা কোম্পানি, ছবির জন্য তাদের ৭টা স্ক্রিন আছে। আমরা যখনই ছবি রিলিজ করি তখনই ব্লকবাস্টার আমাদের জন্য ভাইটাল একটা পয়েন্ট।

১০ বছর পূর্তিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরও উপস্থিত ছিলেন শোবিজের একঝাঁক তারকা। ছিলেন অপু বিশ্বাস, পরীমণি, সিয়াম আহমেদ, চয়নিকা চৌধুরী, ইমনসহ অনেকে।

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়