ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ইসরায়েলের পক্ষে সাফাই: নাখোশ পরিচালক, কঙ্গনার ‘নোংরা’ আক্রমণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ৩০ অক্টোবর ২০২৩   আপডেট: ১৫:১২, ৩০ অক্টোবর ২০২৩
ইসরায়েলের পক্ষে সাফাই: নাখোশ পরিচালক, কঙ্গনার ‘নোংরা’ আক্রমণ

ইসরায়েলি আগ্রাসনে ধ্বংসস্তুপে পরিণত হয়েছে গাজা। প্রতিটি মুহূর্তে দীর্ঘ হচ্ছে লাশের সারি। গোটা বিশ্ব থেকে এখন বিচ্ছিন্ন গাজা উপত্যকা। ইসরায়েলি বাহিনী গাজার মানুষ নির্বিচারে হত্যা করার পরও দেশটিকে সমর্থন জানিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

কয়েক দিন আগে ইসরায়েলি রাষ্ট্রদূতের সঙ্গে দেখা করে সেই সমর্থনের কথাও জানিয়ে এসেছেন বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা। এতে নাখোশ ‘ফায়ার’খ্যাত পরিচালক দীপা মেহতা। বিষয়টি নিয়ে কটাক্ষ করে পোস্ট
দিয়েছেন তিনি। আর তাতেই চটেছেন কঙ্গনা।

গত ২৮ অক্টোবর ইসরায়েলি রাষ্ট্রদূত নাওর গিলনের সঙ্গে সাক্ষাৎ করেন কঙ্গনা। এ সময় তিনি বলেন— ‘মুসলিমদের তো নিজেদের এত দেশ রয়েছে, তাহলে কেন আরবরা ইহুদিদের একটা দেশ ছেড়ে দিতে পারছে না?’ কঙ্গনার এই বক্তব্যের ভিডিও দীপা তার টুইটারে (এক্স) পোস্ট করে লিখেন, ‘কে তা যা ইচ্ছা তাই বলার সুযোগ করে দিলো?’

দীপা মেহতার এই বক্তব্য সহজে হজম করতে পারেননি কঙ্গনা। বরং যৌনতা নিয়ে পাল্টা আক্রমণ করেন সমালোচিত এই অভিনেত্রী। এক টুইটে (এক্স) তিনি লিখেন, ‘হু লেট হার লুজ অর্থ কী? আওরঙ্গজেবের আত্মা কি তোমাকে তার হারেমে শৃঙ্খলিত দাস হিসেবে রেখেছে? ম্যাডাম, মনে হচ্ছে আজকাল রাতে অনেক বেশি বিডিএসএম করছেন। শুধরে যান।’ ‘বিডিএসএম’-এর বিষয় উল্লেখ করে আক্রমণ করায় ক্ষুব্ধ নেটিজেনরা। অনেকে এটিকে ‘নোংরা’ আক্রমণ বলছেন।

গত ৭ অক্টোবর ইসরায়েলে কয়েক দশকের মধ্যে সবচেয়ে বড় হামলা চালায় ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাস। মাত্র ২০ মিনিটে দেশটিতে ৫ হাজারের বেশি রকেট ছোড়ার কথা জানায় হামাস। তারপর থেকে ইসরায়েলের সামরিক বাহিনী অবরুদ্ধ গাজায় বিমান হামলা ও ক্ষেপণাস্ত্র ছোড়া শুরু করে। গতকালও ব্যাপক বিমান হামলা হয়েছে। তা ছাড়া ইসরায়েলি ভূখণ্ডে ঢুকে হামাস যোদ্ধাদের সঙ্গে লড়াই করছে ইসরায়েলি বাহিনী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়