ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

‘আমার ব্যর্থ বিয়ের প্রভাব কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে পড়েছিল’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ১০ নভেম্বর ২০২৩  
‘আমার ব্যর্থ বিয়ের প্রভাব কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে পড়েছিল’

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর। সব জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল। তারপর দুজনার দু’টি পথ গেছে বেঁকে।

বিয়েবিচ্ছেদের পর সামান্থা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। তার মাঝে মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন। এখনো পুরোপুরি সুস্থ নন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে সামান্থা-নাগা দুজনেই নীরব ছিলেন। কয়েক মাস আগে এ বিষয়ে মুখ খুলেন সামান্থা। ফের ভারতীয় সংবাদমাধ্যম হারপার্স বাজার ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ব্যর্থ বিয়ে নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

সামান্থা রুথ প্রভু বলেন, ‘আমার ব্যর্থ বিয়ের প্রভাব কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে পড়েছিল। এটি ট্রিপল আঘাতের মতো ছিল; বুম, বুম, বুম। আপনি জানেন, গত দুটো বছর আমি কি সহ্য করেছি! যে অভিনেতারা স্বাস্থ্য সমস্যা কাটিয়ে ফিরেছেন, ট্রলিং এবং উদ্বিগ্নতার মধ্য দিয়ে সময় পার করেছেন, সেসব অভিনেতাদের গল্প পড়েছি, যা আমাকে শক্তি জুগিয়েছে; তারা যদি পারেন আমি কেন পারব না!’

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়