ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মেয়েরা উড়ন্ত চুমু ছুড়ে দিয়েছিল: জায়েদ খান

প্রকাশিত: ১৬:২৮, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:৩২, ৩১ ডিসেম্বর ২০২৩
মেয়েরা উড়ন্ত চুমু ছুড়ে দিয়েছিল: জায়েদ খান

সময়ের আলোচিত নাম জায়েদ খান। বিভিন্ন সময়ে তার বক্তব্য ভাইরাল হয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে তার সঙ্গে সেলফি তুলতে হুমড়ি খেতে দেখা যায় দর্শকদের। বিশেষ করে নারী ভক্তদের। এবার মালয়েশিয়ায় সেলফির কবলে পড়লেন এই তারকা। ভিড় সামলাতে তার নিরাপত্তায় থাকা ১৬ জন বডিগার্ডও হিমশিম খায়।

সম্প্রতি মালয়েশিয়াতে বাংলাদেশি কমিউনিটি বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে। দেশটির রাজধানী কুয়ালালামপুরের ক্র্যাফট কমপ্লেক্সে আয়োজিত এ অনুষ্ঠানে যোগ দেন জায়েদ খান। সেখানে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন আয়োজক আয়শা আহমেদ।

আয়শা আহমেদ জানান, প্রথমে তারা ৪ জন পুলিশ ও ৪ জন সিভিলকে দেহরক্ষী হিসেবে নিয়োজিত করেছিলেন। কিন্তু জায়েদ খান আসার আগে থেকেই এখানে নানা ধরনের স্লোগান শুরু করে বাংলাদেশি দর্শকরা। এরপর আরো ৮ জন দেহরক্ষী নিয়োগ দেন।

এ বিষয়ে জায়েদ খান বলেন, এখানে দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছিল। তাদের চাপে একটু সাফোকেটেড হয়ে পড়েছিলাম। ১৬ জন বডিগার্ড ছিল। কিন্তু ওই ভিড়ের মধ্যে দেখি তারা হাওয়া আর আমি ভিড়ের মাঝে চাপা পড়ি। পরে আমাকে গ্রিনরুমে ঢুকিয়ে কোনোরকম রক্ষা করা হয়। কিন্তু এসবকে ভালোবাসা হিসেবে নিয়েছি। সবচেয়ে বড় বিষয়, আমি অভিভূত হয়েছি এখানকার মেয়েদের আগ্রহ দেখে। আমি নাচার সময় তারা মঞ্চে ফ্লাই কিস (উড়ন্ত চুমু) ছুড়ে দিয়েছিল। আমিও পাল্টা জবাব দিয়েছি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়