ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

বিবাদ মিটিয়ে নতুন শো নিয়ে ফেরার ঘোষণা কপিল-সুনীলের, ভক্তদের উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ১ মার্চ ২০২৪   আপডেট: ১২:১৬, ১ মার্চ ২০২৪
বিবাদ মিটিয়ে নতুন শো নিয়ে ফেরার ঘোষণা কপিল-সুনীলের, ভক্তদের উচ্ছ্বাস

কমেডিয়ান কপিল শর্মা ও সুনীল গ্রোভার। ‘দ্য কপিল শর্মা শো’র মাধ্যমে তারা জনপ্রিয়তা লাভ করেন। ২০১৮ সালের মার্চে এ জুটির মাঝে বিবাদের সূত্রপাত। জানা যায়, অস্ট্রেলিয়া থেকে শো করে ফেরার পথে বিমানে সুনীলকে মারধর ও গালিগালাজ করেন কপিল। পরবর্তীতে আর শোয়ের শুটিং করেননি সুনীল।

এরপর একাধিকবার সুনীলকে শোয়ে ফেরার আহ্বান জানিয়েছেন কপিল। এমনকি ক্ষমাও চেয়েছেন। কিন্তু সুনীল এতে রাজি হননি। মাঝে তাদের একসঙ্গে ফেরার গুঞ্জন শোনা গেলেও তা শেষ পর্যন্ত গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে। গত বছরের ডিসেম্বরে জানা যায়, বিবাদ মিটিয়ে নতুন শো নিয়ে একসঙ্গে ফিরছেন তারা। তবে ওই সময়ে বিস্তারিত কিছু জানা যায় নি। এবার বিশদে জানালেন কপিল শর্মা।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করে কপিল শর্মা জানান, তাদের নতুন শো-য়ের নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এটি দেখা যাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। আগামী ৩০ মার্চ থেকে প্রতি শনিবার রাত ৮টায় নতুন পর্ব মুক্তি পাবে।

ভিডিওতে দেখা যায়, স্টুডিওতে বসে আছেন কপিল, সুনীল, কিকু, ক্রুষ্ণা, অর্চনা ও রাজিব। সেখানে বসে তারা তাদের শোয়ের নাম নিয়ে আলোচনা করছেন। কীভাবে শোয়ের নাম ঘোষণা করলে তা দ্রুত মানুষের কাছে পৌঁছাবে, এ নিয়ে চলে আলোচনা। মূলত, নতুন শোয়ের নাম ঘোষণার জন্য এই ভিডিওটি তৈরি করা হয়েছে।

সুনীল-কপিলকে একসঙ্গে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা। রোহিত লেখেন, ‘গ্রোভারজি ফিরেছেন, আমি ভীষণ খুশি।’ জয় লেখেন, ‘বরেণ্যরা একসঙ্গে ফিরেছেন।’ বিস্ময় প্রকাশ করে চৈতন্য লেখেন, ‘সত্যি গ্রোভার ফিরছেন?’ বিশাল লেখেন, ‘আর অপেক্ষা করতে পারছি না।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়