ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

শাকিব প্রসঙ্গে বুবলীর মন্তব্যে অপুর অভিমান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ১৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৩৯, ১৪ এপ্রিল ২০২৪
শাকিব প্রসঙ্গে বুবলীর মন্তব্যে অপুর অভিমান!

অপু বিশ্বাস এবং শবনম বুবলী

সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। ঈদুল ফিতরে ‘দেয়ালের দেশ’ এবং ‘মায়া’ দুটি সিনেমাতেই বুবলীর অভিনয় দর্শক প্রশংসা পাচ্ছে। অন্যদিকে নতুন করে আলোচনায় এসেছে তার ব্যক্তিগত জীবন। সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বুবলী শাকিবের সঙ্গে তার সম্পর্ক, সংসার নিয়ে খোলামেলা মন্তব্য করেছেন। আর এতেই নাকি অভিমান হয়েছে অপু বিশ্বাসের!

গণমাধ্যমের সূত্র অনুযায়ী ঈদের দিন সন্তান আব্রাহামকে সঙ্গে নিয়ে শাকিব খানের বাসায় যেতে চাননি অপু বিশ্বাস। তবে জল বেশি দূর গড়াতে দেননি শাকিব। অপুর শ্বশুর-শাশুড়িও ইতিবাচক ভূমিকা রাখেন। আর তাতেই মন গলে ঢালিউড কুইনের। পরে আব্রাহামকে সঙ্গে নিয়ে ঈদের দিন শ্বশুরবাড়িতে যান তিনি। এ দিন রাত প্রায় সাড়ে এগারোটা পর্যন্ত শাকিব খানের বাসায় ছিলেন অপু বিশ্বাস। সবার সঙ্গে কাটিয়েছেন চমৎকার সময়। 

ঈদে শ্বশুরকে অপু পাঞ্জাবি কিনে দিয়েছেন, শাশুড়িকে কিনে দিয়েছেন শাড়ি, ননদকে উপহার দিয়েছেন জামা। আর শাকিব খানকে নিজের শাড়ির সঙ্গে মিলিয়ে পাঞ্জাবি উপহার দিয়েছেন। 

উল্লেখ্য সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলীর ব্যক্তিগত জীবন নতুন করে আলোচনায় এসেছে। সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার সম্পর্ক নিয়ে তিনি খোলামেলা মন্তব্য করেন। শাকিব খানের প্রতি তার মায়া আছে কিনা সঞ্চালকের এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, শাকিব খানের প্রতি মায়াটা আগের মতোই আছে। তবে কিছু কিছু অভিমানও আছে। কারণ, দুজনের মধ্যে আলোচনা হয় না বলেই অনেক ভুল-বোঝাবুঝি হয়। এ ক্ষেত্রে শাকিব খান বাইরের মানুষের কথা শুনে আপন মানুষের সঙ্গে আলোচনা না করেই প্রতিক্রিয়া দেখান।

‘বাইরের মানুষ’ বলতে বুবলী কার প্রতি ইঙ্গিত করেছেন এটি ধারণা করা খুব কঠিন কিছু নয়। বুবলী ওই সাক্ষাৎকারে শাকিব খান ছাড়া দ্বিতীয় পুরুষ হিসেবে কাউকে ভাবতে পারেন না বলেও জানান। এমনকি তিনিই শাকিবের বৈধ স্ত্রী বুবলী এমন দাবি করেন। 

যদিও বিভিন্ন সময় দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে তার বর্তমানে কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন শাকিব খান।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়