ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

গ্যাংস্টারের সঙ্গে কঙ্গনার পার্টি, সত্যিটা কী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ২৮ মে ২০২৪   আপডেট: ১২:১০, ২৮ মে ২০২৪
গ্যাংস্টারের সঙ্গে কঙ্গনার পার্টি, সত্যিটা কী?

কঙ্গনার এ ছবি নিয়ে চর্চা চলছে (বাঁয়ে)

নাইট ক্লাবের বার-কাউন্টারের সামনে বসে আছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। তার পাশে বিয়ারের বোতল হাতে দাঁড়িয়ে এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এ ছবির ক্যাপশনে লেখা হয়েছে— ‘গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে কঙ্গনা।’

এরপর থেকে জোর চর্চায় রয়েছেন কঙ্গনা রাণৌত। মূলত, কঙ্গনার বিরোধী দল কংগ্রেসের এক কর্তা ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেন। এরপর দ্রুত তা নেট দুনিয়ায় ভাইরাল হয়। বিশেষ করে গ্যাংস্টার আবু সালেমের নাম উঠে আসায় কঙ্গনাকে নিয়ে নেটিজেনদের অনেকে নেতিবাচক মনোভাব প্রকাশ করেছেন।

এই চর্চার মধ্যে বিষয়টি নিয়ে মুখ খুললেন কঙ্গনা রাণৌত। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পোস্ট করে কঙ্গনা লেখেন, “কংগ্রেস পাগল হয়ে গিয়েছি। তারা এই ছবিটি ছড়িয়ে দিয়েছে। আর ক্যাপশনে লিখেছে, ‘গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে আমি পার্টি করছি।”

ছবির ব্যক্তি আবু সালেম নয়। তা জানিয়ে কঙ্গনা লেখেন, ‘ছবির ব্যক্তিটির নাম মার্ক ম্যানুয়েল। তিনি টাইমস অব ইন্ডিয়ার বিনোদন বিভাগের প্রাক্তন প্রধান। এই কাজ সাংবাদিক মার্কের জন্য অসম্মানজনক। ছবির ব্যক্তি আবু সালেম নয়। একটি সিনেমার প্রচার অনুষ্ঠানে ছবিটি তোলা হয়েছিল।’ 

২০০৬ সালে অনুরাগ বসুর ‘গ্যাংস্টার: আ ট্রু লাভ স্টোরি’ দিয়ে বলিউডে পা রাখেন কঙ্গনা। বলা হয়, এই সিনেমা গ্যাংস্টার আবু সালেম ও বলিউড অভিনেত্রী মণিকা বেদির প্রেম কাহিনি নিয়ে নির্মিত হয়েছে। 

ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন কঙ্গনা রাণৌত। হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। 

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এটি আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ