ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের ব্যাংককে গেলেন রওশন এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ৫ জুলাই ২০২২  
ফের ব্যাংককে গেলেন রওশন এরশাদ

মেডিক্যাল চেকআপের জন্য আবারও থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে গেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদ এমপি। সেখানে তিনি ব্রামরুনগ্রাদ হাসপাতালে চেকআপ করাবেন। চিকিৎসকদের পরামর্শক্রমে প্রয়োজন হলে তাকে হাসপাতালে থাকতেও হতে পারে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে ব্যাংককের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান তিনি। তার সঙ্গে আছেন রংপুর-৩ আসনের এমপি ও রওশন এরশাদের ছেলে রাহগীর আল মাহী সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা সাদ।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রওশন এরশাদকে বিদায় জানান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম এমপি, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, নাসরিন জাহান রতনা এমপি, নাজমা আক্তার এমপি, মেজর (অব.) রানা মো. সোহেল এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, শেরিফা কাদের এমপি, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি।

এর আগে রাজধানী গুলশানের ওয়েস্টিন থেকে বিমানবন্দরের উদ্দেশে যাত্রাকালে রওশন এরশাদ দলের নেতাকর্মী ও হোটেলের কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে হাসিমুখে বিদায় নেন। এ সময় দলের সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এমপি সালাউদ্দিন মুক্তি, ফখরুজ্জামান জাহাঙ্গীর, সাবেক ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, এমএ সাত্তার, নিগার সুলতানা রানী, মঞ্জুরুল হক সাচ্চা, সিলেট জেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি মুজিবুর রহমান ডালিম, সিলেট মহানগর জাতীয় মহিলা পার্টির সভাপতি শিউলি আক্তার ও হাফসা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রায় সাড়ে সাত মাস চিকিৎসা শেষে সুস্থ হ‌য়ে গত ২৭ জুন থাইল্যান্ড থেকে দেশে ফেরেন রওশন এরশাদ। বিমানবন্দরে তাকে স্বাগত জানান দলের নেতাকর্মীরা। গুলশানের বাড়িতে সংস্কার কাজ চলায় তিনি ওঠেন হোটেল ওয়েস্টিনে। সেখান থেকে হুইলচেয়ারে জাতীয় সংসদে যান বিরোধী দলীয় নেতা। বাজেট অধিবেশনে বক্তব্যও রাখেন। দীর্ঘদিন পর বিরোধী দলীয় নেতাকে সংসদে দেখে তার কাছে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রওশন এরশাদের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী। ৩ জুলাই হোটেল ওয়েস্টিনে নেতাকর্মীদের সঙ্গে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে বৈঠক করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন রওশন এরশাদ। এ সময় তিনি হুসেইন মুহম্মদ এরশাদরে মৃত্যুর পর জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ডে অসন্তোষ প্রকাশ করেন। হোটেল ওয়েস্টিন থেকেই তিনি ছেলে রাহগীর আল মাহি সাদ ও পুত্রবধূ মাহিমা সাদকে নিয়ে মঙ্গলবার দুপুরে মেডিকেল চেকআপের জন্য ব্যাংককে চলে যান।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়