ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ঢাকায় ব্যাংকক হসপিটাল হেলথ উইক ২৪-২৬ মে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৫, ২১ মে ২০২৪  
ঢাকায় ব্যাংকক হসপিটাল হেলথ উইক ২৪-২৬ মে

গ্লোবাল ট্রেইলস ট্যুরিজমের উদ্যোগে রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘ব্যাংকক হসপিটাল হেলথ উইক’। হোটেল হলিডে ইন সিটি সেন্টারে আগামী ২৪-২৬ মে এই মেলা অনুষ্ঠিত হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্লোবাল ট্রেইলস ট্যুরিজম।

হেলথ উইকে থাইল্যান্ডের ব্যাংকক হসপিটালের বিশেষজ্ঞ চিকিৎসকরা বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিবেন। তিন দিনব্যাপী এই হেলথ উইকের প্রথম দিন ২৪ মে কার্ডিওলজি বিভাগের রোগীদের চিকিৎসা দেওয়া হবে। রোগী দেখবেন ব্যাংকক হসপিটালের ডা. ক্রিয়েংকাই হেংরুসামি, ডা. পারমাইউস এবং ডা. উইচাই।

দ্বিতীয় দিন ২৫ মে অরথোপেডিক্স বিভাগের রোগীদের চিকিৎসা দেওয়া হবে। রোগী দেখবেন ব্যাংকক হসপিটালের ডা. পংটরন সিরিথিয়ানচাই, ডা. পানুয়াত সিলাওয়াটশানানাই এবং ডা. চাইডেজ সম্বুন। আর তৃতীয় দিন ২৬ মে নিউরোলজি বিভাগের ডা. ইয়ুদ্রাক প্রাসার্ট, ডা. চাঞ্জিরা সাতুকিৎচাই এবং ডা. চাইসাক রোগী দেখবেন।

এবারই প্রথমবারের মতো গ্লোবাল ট্রেইলস ট্যুরিজম ও থাইল্যান্ডের প্রতিষ্ঠান থাইমেডিকসের যৌথ উদ্যোগে ঢাকায় আন্তর্জাতিক মানের এই হেলথ উইক অনুষ্ঠিত হবে।

চিকিৎসকদের স্বাস্থ্য সেবা নিতে চাইলে আগেই রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে হবে ০১৪০০৪০৯৩০৩, ০১৪০০৪০৯৩০৯ নাম্বারে। অথবা সরাসরি অফিসে গিয়ে যোগাযোগ করা যাবে। অফিসের ঠিকানা বাড়ি নম্বর-০২, রোড-০৭, রুপায়ন প্রাইম টাওয়ার (লেভেল-০১), গ্রিন রোড, ধানমন্ডি।

/পার‌ভেজ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়