ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

রহমতগঞ্জের জয়

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২১ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রহমতগঞ্জের জয়

ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : মান্যববর বাংলাদেশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। ম্যাচে ২-০ গোলে জয় পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

 

ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিলো জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ। ম্যাচ শুরুর ১৪ মিনিটেই এগিয়ে যায় তারা। এ সময় প্রায় মাঝ মাঠ থেকে বল নিয়ে একক প্রচেষ্টায় প্রতিপক্ষের ডি বক্সে বল নিয়ে ঢুকে পড়েন রহমতগঞ্জের নাইজেরিয়ান ফরোয়ার্ড গিডেওন সলোমন। দুই ডিফেন্ডারকে কাটিয়ে বল জালে পাঠান সলোমন (১-০)। ২৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ মিস করে রহমতগঞ্জ। বা প্রান্ত থেকে সতীর্থ নুরুল আবসারকে বল দেন সলোমন। কিন্তু নুরুল আবসারের শট ফিরিয়ে দেন প্রতিপক্ষ দলের গোলরক্ষক রাফি রহমান। ফিরতি বলে আবারো শট নেন নুরুল আবসার। কিন্তু এবারো গোলরক্ষক শেষ রক্ষা করেন।

 

তবে ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে কামাল আহমেদ বাবুর শীষ্যরা। বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে ফরাশগঞ্জের জাল কাঁপিয়ে দেয় ফরোয়ার্ড নুরুল আবসার (২-০)। তবে ৪২ মিনিটে ব্যবধান কমানোর একটা সুযোগ এসেছিলো ফরাশগঞ্জের। অধিনায়ক নাইজেরিয়ান মিডফিল্ডার একেনইয়েলে পিটার গোলপোস্ট লক্ষ্য করে শট নেয়। কিন্তু রহমতগঞ্জের গোলরক্ষক সামিয়ুল ইসলাম মাসুম ঝাপিয়ে পড়ে বলটি আটকে দেন।

 

দ্বিতীয়ার্ধেও জুড়ে কোন গোলই করতে পারেনি দুই দল। ফলে রহমতগঞ্জের কাছে হার মেনেই পূর্ন তিন পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়ে ফরাশগঞ্জ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৫/আমিনুল/নেছার

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়