ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন বাণিজ্য সচিব হেদায়েতুল্লাহ আল মামুন

শফিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৬ জুলাই ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন বাণিজ্য সচিব হেদায়েতুল্লাহ আল মামুন

হেদায়েতুল্লাহ আল মামুন

সচিবালয় প্রতিবেদক : সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন রোববার বাণিজ্য মন্ত্রণালয়ে যোগদান করেছেন। তিনি সাবেক বাণিজ্য সচিব মাহবুব আহমেদের স্থলাভিষিক্ত হলেন।

রোববার বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাবেক সিনিয়র সচিব মাহবুব আহমেদের বিদায় এবং নতুন সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুনের বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। 

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এটিএম মুর্তজা রেজা চৌধুরী, অতিরিক্ত সচিব (প্রশাসন) এসএম শওকত আলী, অতিরিক্ত সচিব (মহাপরিচালক, ডব্লিউটিও) অমিতাভ চক্রবর্তী, অতিরিক্ত সচিব (রপ্তানি) মো. শওকত আলী ওয়ারেসি, অতিরিক্ত সচিব (আমদানি) ড. মো. রুহুল আমীন সরকার, অতিরিক্ত সচিব (এফটিএ) মনোজ কুমার রায়সহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা এবং সকল বিভাগীয় প্রধানরা এ সময় উপস্থিত ছিলেন।

বাণিজ্য মন্ত্রণালয়ে যোগদানের আগে হেদায়েতুল্লাহ আল মামুন পরিকল্পনা মন্ত্রণালয়ের ভৌত অবকাঠামো বিভাগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের সদস্য (১৯৮২ সালের ব্যাচ)।

এর আগে হেদায়েতুল্লাহ আল মামুন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়, সংস্কৃতি বিষয় মন্ত্রণালয় এবং তথ্য মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব পালন করেন।

 

রাইজিংবিডি/ঢাকা/৬জুলাই২০১৪/শফিক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়