Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

বিয়েতে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা! 

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২৯ জুলাই ২০২১  
বিয়েতে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা! 

বিয়ের অনুষ্ঠানে কে না চায় নিজেকে আকর্ষণীয় রূপে প্রকাশ করতে? মূলত বিয়ের অনুষ্ঠানে বর-বধূই থাকেন সকলের কেন্দ্রবিন্দুতে।

জীবনের স্মৃতিপূর্ণ ও মধুর এই দিনে বর-কনে চায় নিজেকে আকর্ষণীয় ও আড়ম্বরপূর্ণ সাজে সাজাতে।

সম্প্রতি ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে এমনই এক ভিডিও যা দেখলে দর্শকরা অবাক-ই হবেন বটে। পাকিস্তানের একটি প্রদেশে এক বিয়ের অনুষ্ঠানে কনে নিজেকে সাজাতে প্রায় ১০০ কেজি ওজনের লেহেঙ্গা গায়ে চড়ান। 

যদিও ভিডিওটি বেশ কিছুদিন পুরনো, তবে বিয়ের মৌসুম এলেই ইন্টারনেটে ওয়েডিং প্ল্যানার এবং ওয়েডিং ফটোগ্রাফারদের পেজগুলোতে নবদম্পতিদের আনন্দঘন মুহূর্তের ছবি কিংবা ভিডিও শেয়ার করা হয়। তাইতো পুরনো ভিডিও ফের নতুন করে শেয়ার করায় সেটি নেটিজেনদের নজরে পড়েছে। ভিডিওতে দেখা যায়, লাল রঙের লেহেঙ্গাটি সম্পূর্ণ হাতে তৈরি এমব্রয়োডারির কাজে পরিপূর্ণ। সঙ্গে রয়েছে কনের গহনার সাজ। 

লেহেঙ্গাটি লম্বায় এতই বড় যে, তা সামলে রাখতে পুরো স্টেজই যেন ছোট হয়ে পড়েছিল! এমনকি স্টেজ পেরিয়ে সিঁড়ি পর্যন্ত চলে গিয়েছিল লেহেঙ্গার পাড়। চোখ ধাধানো বিশাল বড় লেহেঙ্গাটির পাশাপাশি কনে লাল রঙের নেকলেস ও মাথায় টিকলি পড়েছিলেন। পাশে বরকে স্বর্ণালী রঙের শেরওয়ানি ও মেরুন পাগড়িতে দারুণ মানিয়ে যায়। 

ভিডিওটি দেখে নেটিজেনরা বেশ বিস্ময়ই প্রকাশ করেছেন। অনেকে বলেছেন, মেয়েটি কিভাবে এতবড় এবং ওজনের লেহেঙ্গা পড়ে হাঁটতে পারলো! অন্যান্য কাজই বা কিভাবে সারলো! তবে বিস্ময় ও প্রশংসার পাশাপাশি কনে এবং তার লেহেঙ্গা নিয়ে যথারীতি অনেকে ঠাট্টা মস্করা করেন। 

তথ্যসূত্র: ইন্ডিয়া ডটকম

ঢাকা/সাব্বির

সর্বশেষ

পাঠকপ্রিয়