RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১২ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

ভাগ্নের জামিন মঞ্জুর হয়নি শুনে খালার মৃত্যু

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভাগ্নের জামিন মঞ্জুর হয়নি শুনে খালার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : মাদকের মামলায় ভাগ্নের জামিন নামঞ্জুর হওয়ার আদেশ শুনে বিচারকক্ষে অসুস্থ হয়ে আদালতের বারান্দায় মারা গেছেন খালা।

মঙ্গলবার দুপুরে ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়াবিষয়ক আদালতে এ ঘটনা ঘটে।

জানা যায়, দোহার থানার ৭(১০)১৮ নম্বর মামলার আসামি ঢাকার দোহার থানাধীন বরইক্রাসি গ্রামের মো. রুবেল (২৭)। তিনি ২০১৮ সালের ৫ অক্টোবর ৭২৫ পুড়িয়া (১৫২ গ্রাম) হেরোইন নিয়ে গ্রেপ্তার হন। ওই মামলায় সে বছরের ২১ নভেম্বর চার্জশিট দাখিল হওয়ার পর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়াবিষয়ক আদালতে বিচারের জন্য আসে। বর্তমানে মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে আছে। গতকাল মঙ্গলবার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল।

মামলায় আসামিপক্ষের আইনজীবী রজব হোসেন বলেন, প্রায় ৮ মাস কারাগারে থাকা আসামি রুবেলের পক্ষে মঙ্গলবার তিনি আদালতে আসামির উপস্থিতিতে জামিনের আবেদন করে শুনানি করেন। ওই সময় আদালতে আসামির খালা জোহরা (৫০) এবং বোন বেবি উপস্থিত ছিলেন। শুনানির পর বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করেছেন শুনে খালা জোহরা আদালতকক্ষে অসুস্থ হয়ে পড়েন। ওই সময় তাকে হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে আদালত কক্ষ থেকে বের করে বারান্দায় নেওয়ার পরই তিনি মারা যান।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই আদালতের পেশকার ভিন্নধর্মী বক্তব্য উপস্থাপন করে বলেন, ওই মামলায় এদিন সাক্ষী আসে। আসামির পক্ষে আইনজীবীও জামিনের আবেদন করেন। শুনানির আগেই ওই মহিলা আদালতের বারান্দায় বিবাদ শুরু করেন। বিচারকাজ বিঘ্ন হওয়ায় বিচারক তাকে ডেকে শান্ত হতে বলে তার ভাগ্নের জামিন আবেদনের শুনানি পরে হবে বলে জানান। এরপর বারান্দায় তিনি অসুস্থ হয়ে পড়লে লিফটে করে নিচে নামানোর সময় মারা যান বলে জানতে পেরেছি।


রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৯/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়