ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অমিত-মিজানুরের বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য আছে: মনিরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১০ ৫:২৮:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১১ ১০:১২:৩৭ এএম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডে ছাত্রলীগ নেতা অমিত সাহাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে সুনির্দিষ্ট প্রমাণ আছে বলে গোয়েন্দা কর্মকর্তারা জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারের এক সংবাদ সম্মেলনে কাউন্টার টেররিজম ইউনিট প্রধান মনিরুল ইসলাম জানান, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদের তথ্য যাচাই-বাছাই করা হবে। এজাহারে অমিতের নাম নেই। কিন্তু এই হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতা রয়েছে।

ডিএমপির এই অতিরিক্ত কমিশনার বলেন, অমিতের পাশাপাশি আবরারের সহপাঠী মিজানুরের সম্পৃক্ততার তথ্য পাওয়া গেছে। এ কারণেই তাকেও গ্রেপ্তার করা হয়েছে। আবরার ফাহাদের সঙ্গে শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন মিজানুর রহমান। সেই কক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়। মিজানুর রহমান বুয়েটের ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬তম ব্যাচের তৃতীয় বর্ষের ছাত্র। আর অমিত বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ১৬তম ব্যাচের।

এদিকে আবরার হত্যায় ৬ অক্টোবর রাতে তার বাবা ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা করেন। এ ঘটনায় এ পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


ঢাকা/মাকসুদ/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন