ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাস সহকারীর জামিন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাস সহকারীর জামিন

বিআইডব্লিউটিসি অফিসের সহ-ব্যবস্থাপক (অর্থ) কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেয়া বাসের সহকারী বাচ্চু মিয়ার জামিন মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী শুনানি শেষে জামিনের আদেশ দেন।

ময়মনসিংহের গৌরীপুর এলাকা থেকে শুক্রবার রাতে বাচ্চুকে মিয়াকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই এর উপ-পুলিশ পরিদর্শক আল-আমিন শেখ।

বাচ্চু মিয়ার পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। আদালত বাচ্চু মিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য রোববার দিন ঠিক করেন।

বাচ্চুর পক্ষে বেগম মাসুম জাহান জামিন শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, আসামি নির্দোষ, পরিস্থিতির শিকার।  তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও বানোয়াট।  জামিন দিলে আসামি পলাতক হবেন না।

রাষ্ট্রপক্ষে হাজিরঝিল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মো. ফরিদ মিয়া জামিনের বিরোধীতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে মামলাটি জামিন যোগ্য ধারায় হওয়ায় দুই হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ ১১ ডিসেম্বর পর্যন্ত আদালত জামিনের আদেশ দেন।

গত ৩ সেপ্টেম্বর মামলাটিতে বাসচালক মো. মোরশেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।  বর্তমানে তিনি জামিনে আছেন।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ফুটপাত দিয়ে যাওয়ার সময় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক পা হারান কৃষ্ণা রানী।

এ ঘটনায় কৃষ্ণা রায়ের স্বামী রাধে শ্যাম চৌধুরী হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় গাড়ির মালিক, চালক ও সহকারীকে আসামি করা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, কৃষ্ণা রায় গত ২৭ আগষ্ট দুপুরে বাংলামোটরে ওভারব্রিজের নিচ দিয়ে হেঁটে কারওয়ান বাজার যাচ্ছিলেন। বাংলামোটরের দিকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড এর ঢাকা মেট্টো-ব-১১-৯১৪৫ বাসটি ফুটপাতের ওপরে উঠে যায় এবং কৃষ্ণা রায় আহত হন।



ঢাকা/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়