ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সর্বত্রই চলতো সম্রাটের চাঁদা-টেন্ডারবাজি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সর্বত্রই চলতো সম্রাটের চাঁদা-টেন্ডারবাজি

ঢাকা দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বিভিন্ন সরকারি ও বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন।

ইসমাইল চৌধুরী সম্রাট এবং তার সহযোগী যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে অভিযুক্ত করে মাদক মামলায় আদালতে চার্জশিট দিয়েছে র‌্যাব। চার্জশিটে এমনটাই উল্লেখ করেছেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই (নি.) আ. হালিম।

চার্জশিটে তদন্ত কর্মকর্তা বলেন, ‘ইসমাইল চৌধুরী সম্রাট ঢাকার দক্ষিণ যুবলীগের সভাপতি হিসেবে ক্ষমতার অপব্যবহার করে রাজধানীর বিভিন্ন ক্লাবগুলো পরিচালনা করতেন। তার নিয়ন্ত্রিত ক্লাব গুলোতে ক্যাসিনোসহ জুয়ার আসর বসতো। জুয়া খেলা থেকে তিনি বিপুল অর্থ সম্পত্তির মালিক হন। তিনি প্রসি মাসে ক্যাসিনো খেলতে সিঙ্গাপুর যান। বিভিন্ন সরকারি ও বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন সম্রাট। তার সহযোগী কাউন্সিলর মোমিনুল হক সাঈদ ও খালেদ মাহমুদ ভূঁইয়া।’

আসামিদের বিরুদ্ধে ১৯ বোতল বিদেশি মদ ও ১১৬০ পিস ইয়াবা ট্যাবলেট হেফাজতে রাখার অভিযোগ করা হয়েছে। আসামিরা একে অপরের সহযোগিতায় এবং পরস্পর যোগসাজসে এ মাদকদ্রব্য বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ এবং সংরক্ষণ করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারনী ২৪ (খ)/১০(ক)/৪১ ধারার অপরাধ করেছেন বলে চার্জশিটে বলা হয়।

 

ঢাকা/মামুন খান/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়