ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক নান্নুর মৃত্যু: মামলার তদন্তে ডিবি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ৪ জুলাই ২০২০  
অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক নান্নুর মৃত্যু: মামলার তদন্তে ডিবি

অগ্নিদগ্ধ হয়ে দৈনিক যুগান্তরের সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুর ঘটনায় তার স্ত্রীর দায়ের করা অপমৃত্যু মামলা ও বড় ভাইয়ের করা হত্যা মামলাসহ এ ঘটনার রহস্য উদঘাটনের ভার মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (৪ জুন) বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের নির্দেশে মোয়াজ্জেম হোসেন নান্নুর অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার তদন্তভার ডিবির গুলশান বিভাগে হস্তান্তর করা হয়েছে।

ডিবির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান জানিয়েছেন, তদন্ত শুরুর জন্য মামলা নিয়ে হোম ওয়ার্ক করা হচ্ছে।

উল্লেখ্য, আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর সড়কের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর বাসার দশম তলায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন সাংবাদিক নান্নু। গত ১২ জুন ভোর পৌনে ৪টার দিকে রহস্যজনক অগ্নিকাণ্ডে তিনি গুরুতর দগ্ধ হন। নান্নুকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জুন সকাল ৮টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

ওই ঘটনায় তার স্ত্রী শাহীনা হোসেন পল্লবী বাদী হয়ে বাড্ডা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেন। অন‌্যদিকে, ২৯ জুন স্ত্রী শাহিনা হোসেন পল্লবী ও তার শাশুড়ি বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নান্নুর বড় ভাই মো. নজরুল ইসলাম খোকন।


ঢাকা/নূর/রফিক

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়