ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তেল চোর চক্রের সক্রিয় ৩ সদস্য গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ৯ সেপ্টেম্বর ২০২০  
তেল চোর চক্রের সক্রিয় ৩ সদস্য গ্রেপ্তার

র‌্যাবের হাতে গ্রেপ্তার ৩ জন

নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে অভিনব কায়দায় তেল চোর চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  এ সময় বিপুল পরিমাণ চোরাই তেল উদ্ধারসহ পিকআপ জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. তুষার সাউদ, মো. জাহাঙ্গীর আলম ও মো. শাহেদ শরিফ।

বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১১ থেকে জানানো হয়, দুপুরের দিকে সোনারগাঁ থানার কাঁচপুর শেনপাড়া লেগুনা স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিশেষ কায়দায় চুরি করা ২টি ড্রামে ২৫০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করা হয়। 

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী রাইজিংবিডিকে জানান, কয়েকটি সংঘবদ্ধ সক্রিয় চোর চক্র দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক, কাভার্ড ভ্যান থেকে জ্বালানি তেল চুরি করে আসছে। দূরপাল্লার ভারী যানবাহনগুলো রাতে চলাচলের সময় চালকরা ক্লান্ত হয়ে রাস্তার পাশে পার্কিং করে বিশ্রাম নিলে বা ঘুমিয়ে গেলে সেই সুযোগ কাজে লাগিয়ে চালক ও সহযোগীদের অগোচরে তারা গাড়ি থেকে তেল চুরি করে। এতে যানবাহনগুলো কিছুদূর যেতেই জ্বালানির অভাবে রাস্তার মধ্যে বন্ধ হয়ে যায়।  

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল ঘটনার সত্যতা পেয়ে একটি চোর চক্রের ওপর বেশ কয়েক দিন নজরদারি করে এই তিনজনকে গ্রেপ্তার করে।

ঢাকা/মাকসুদ/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়