ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অরিত্রীর আত্মহত্যায় প্ররোচনা: নৈশ প্রহরীর সাক্ষ্য 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২৩ সেপ্টেম্বর ২০২০  
অরিত্রীর আত্মহত্যায় প্ররোচনা: নৈশ প্রহরীর সাক্ষ্য 

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যায় প্ররোচনার মামলায় বাড়ির নৈশ প্রহরী সুখদেব সাক্ষ্য দিয়েছেন।

মঙ্গলবার (২৩ সেপ্টেেম্বর) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালতে তিনি সাক্ষ্য দেন।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক সাবিনা আক্তার দিপা এ তথ্য জানান।  

তিনি বলেন, গত ২৩ আগস্ট অরিত্রীর মা বিউটি অধিকারী মামলাটিতে সাক্ষ্য দেন। কিন্তু ওই দিন আসামি পক্ষের আইনজীবীরা তাকে জেরা করতে পারেননি। এজন্য আসামি পক্ষের আইনজীবীরা অরিত্রীর মাকে জেরার করার জন্য আবেদন  করেন। আবেদনের প্ররিপ্রেক্ষিতে বিচারক পরবর্তী সাক্ষ্যগ্রহণ ও জেরার জন্য আগামী ৪ নভেম্বর দিন ধার্য করেন।

সাক্ষ্য গ্রহণের সময় দুই আসামি ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও শাখা প্রধান জিন্নাত আক্তার আদালতে হাজির ছিলেন।

গত ২৩ আগস্ট দুই শিক্ষিকা আদালতে উপস্থিত না হওয়ায় আদালত জামিন বাতিল করে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরে তারা আত্মসর্পণ করে জামিন নেন।

এ নিয়ে মামলাটিতে তিন জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

অরিত্রীর আত্মহত্যার ঘটনায় রাজধানীর পল্টন থানায় তার বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে ২০১৮ সালের ৪ ডিসেম্বর মামলা দায়ের করেন।

এরপর গত বছর ২০ মার্চ এ দুই শিক্ষককে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কামরুল হাসান তালুকদার। আসামিদের নির্দয় ব্যবহার ও অশিক্ষকসুলভ আচরণে অরিত্রী অধিকারী আত্মহত্যায় প্ররোচিত হয় বলে চার্জশিটে উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা। গত বছর ১০ জুলাই এ দুই শিক্ষকের বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

ঢাকা/মামুন/এসএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়