RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

চাঁদাবাজির অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২৩ সেপ্টেম্বর ২০২০  
চাঁদাবাজির অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

রাজধানীর মোহাম্মদপুরের টাউন হল মার্কেটে চাঁদাবাজি ও মারধরের অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১নম্বর ওয়ার্ড কমিশনার শফিকুল ইসলাম সেন্টুসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন এক ব্যবসায়ী।  মামলায় অস্ত্র বের করে জুস ব্যবসায়ী ও তার কর্মীদের মারধরের অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে টাউন হল মার্কেটের সিঙ্গাপুর জুস অ্যান্ড কফির মালিক মো. তরিকুল ইসলাম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে মোহাম্মদপুর থানায় মামলা করেন।  সেন্টু ছাড়াও মামলার অন্য আসামিরা হলেন- সেলিম, বাবুল, আবুল মন্ডল, মো. সালাম, মো. লাবু, মো. চৌধুরী ও মো. মোহন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ রাইজিংবিডিকে বলেন, মামলা রুজু করা হয়েছে।  তদন্ত কর্মকর্তা তদন্ত শুরু করেছেন।  বাদীর অভিযোগের সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া  হবে।

মামলায় তরিকুল ইসলাম অভিযোগ করেন, গত ২০ সেপ্টেম্বর কাউন্সিলর অফিস থেকে কামরুল ইসলামসহ আরও কয়েকজন তার দোকানে আসেন।  এ সময় ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।  চাঁদার টাকা না দেওয়ায় পরদিন রাত দশটার দিকে সেন্টু ও তার দলবল তার দোকানে যার এবং তাকে কিলঘুষি এবং অন্যরা দোকানের কর্মচারীদের মারধর করে। 

তবে এসব অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর সেন্টু গণমাধ্যমকে বলেন, সেখানে চাঁদাবাজির কোনো ঘটনা ঘটেনি। ফুটপাতে মানুষের হাঁটার কোনো অসুবিধা হচ্ছে কিনা তাই দেখতে গিয়েছিলাম। হামলা বা মারধরের ঘটনা ঘটেনি।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়