RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউল আউয়াল ১৪৪২

এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাই: একজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:২১, ৩০ সেপ্টেম্বর ২০২০
এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাই: একজনের স্বীকারোক্তি

শেরেবাংলা নগর এলাকায় বিকাশ এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার চার আসামির মধ্যে একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

এছাড়া দুই আসামির দুই দিন করে রিমান্ড এবং অপর এক আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও জোনাল টিমের পুলিশ পরিদর্শক মাহবুবুল হক আসামিদের আদালতে হাজির করেন। মুন্না নামে এক আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তা রেকর্ড করা হয়। আর আসামি শাহীন শেখ ও সোহেল হোসেনের সাত দিনের রিমান্ড এবং হায়দার আলীকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান আসামি মুন্নার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার আসামি শাহীন শেখ ও সোহেল হোসেনের দুই রিমান্ড মঞ্জুর করেন এবং হায়দার আলীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর মোহাম্মদপুর, আদাবর ও বছিলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে তেজগাঁও জোনাল টিম। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত দুটি মোবাইল ফোন ও একটি ট্যাব উদ্ধার করা হয়। সেই সঙ্গে ডাকাতি কাজে ব্যবহৃত একটি চাপাতি, দুটি ছুরি ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

গত ১২ সেপ্টেম্বর রাত ১১টা ২৫ মিনিটের দিকে শেরেবাংলা নগর থানাধীন বৌ-বাজার মোড়ে একটি সাদা রংয়ের প্রাইভেটকারে করে আসা চার ডাকাত বিকাশ এজেন্ট হাসান বেপারীকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। তার সঙ্গে থাকা আট লাখ টাকা ও মোবাইল ফোনসহ সবকিছু নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন আহত হাসান বেপারীকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিক্যাল এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

এ ঘটনায় গত ১৩ সেপ্টেম্বর অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হাসান বেপারীর স্ত্রী মদিনা আক্তার শেরেবাংলা নগর থানায় মামলাটি দায়ের করেন। 
 

ঢাকা/মামুন/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়