ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

এরফান সেলিমের অব্যাহতির প্রতিবেদন আদালতে

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ৫ জানুয়ারি ২০২১  
এরফান সেলিমের অব্যাহতির প্রতিবেদন আদালতে

এরফান সেলিমের বিরুদ্ধে চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদক মামলায় অব্যাহতির সুপারিশ চেয়ে পুলিশের চূড়ান্ত প্রতিবেদন আদালতে পৌঁছেছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে এ প্রতিবেদন জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন। তবে এরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লাকে অভিযুক্ত করে দুই মামলায় অভিযোগপত্র দিয়েছেন তদন্ত কর্মকর্তা।

চকবাজার থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শওকত হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান। গতকাল সোমবার এরফান সেলিমকে অব্যাহতি এবং জাহিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করার বিষয়টি জানান তদন্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন।

জানা গেছে, গত ২৬ অক্টোবর ধানমন্ডি থানায় নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানের দায়ের করা মামলায় ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করা হয়। এরপর পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালিয়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত মাদক রাখার দায়ে এরফান সেলিমকে এক বছর কারাদণ্ড দেন। এরফানের দেহরক্ষী মো. জাহিদকে ওয়াকিটকি বহন করার দায়ে ছয় মাসের সাজা দেন। ২৮ অক্টোবর র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় এরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা করেন।
 

ঢাকা/মামুন/এসএন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়