ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ছিনতাইকারীর ছুরিকাঘাতে পিকআপভ্যান চালকের মৃত্যু

মেডিক্যাল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:১৬, ১৩ জানুয়ারি ২০২১
ছিনতাইকারীর ছুরিকাঘাতে পিকআপভ্যান চালকের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী থানার মাছ বাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাঈদ খোকন মীর (৩০) নামে এক পিকআপভ্যান চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করায়। বুধবার (১৩ জানুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাঈদ খোকন মীর বরিশাল জেলার গৌরনদী উপজেলার বাগমারা গ্রামের শামসুল হকের মীরের ছেলে।  তিনি এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে যাত্রাবাড়ী কাজলা নগর এলাকায় থাকতেন।  পেশায় পিকআপভ্যান চালক। 

সাঈদ খোকনের ভগ্নীপতি মো. ফারুক হোসেন জানান, গত রাতে তিনি যাত্রাবাড়ী মাছ বাজার স্ট্যান্ডে পিকআপভ্যান পার্কিং করে বসে ছিলেন। তখন কয়েকজন ছিনতাইকারী তার পেটে ছুরিকাঘাত করে।  এ সময় তার সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে অন্য গাড়ি চালকরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে ভর্তি করান। 

এই বিষয়ে যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (অপারেশন) আয়ান মাহমুদ জানান, এ ঘটনায় রাতে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিক্যালের মর্গে রাখা হয়েছে।

সাইফুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়