ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্লগার ওয়াশিকুর হত্যা মামলার শুনানি পেছালো

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ৪ ফেব্রুয়ারি ২০২১  
ব্লগার ওয়াশিকুর হত্যা মামলার শুনানি পেছালো

ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় শুনানির তারিখ পিছিয়ে আগামী ৪ মার্চ ধার্য করেছেন আদালত।

এ মামলায় বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. রবিউল আলমের আদালতে সাক্ষীদের পুনরায় জেরার দিন ধার্য ছিল। কিন্তু এদিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি। এজন্য আদালত আগামী ৪ মার্চ পরবর্তী তারিখ ঠিক করেন।

আসামিরা হলেন—জিকরুল্লাহ ওরফে হাসান, আরিফুল ইসলাম ওরফে মুশফিক ওরফে এরফান, সাইফুল ইসলাম ওরফে মানসুর, মাওলানা জুনায়েদ আহম্মেদ ওরফে তাহের এবং সাইফুল ইসলাম ওরফে আকরাম। মাওলানা জুনায়েদ ও সাইফুল পলাতক।

গত বছর ৪ নভেম্বর এ মামলায় পুনরায় চার্জ গঠনের আদেশ দেন একই আদালত। এর আগে  ২৭ অক্টোবর মামলার রায় ঘোষণার তারিখ ধার্য ছিল। ওই দিন রায় থেকে মামলাটি উত্তোলন করে পুনরায় চার্জ গঠনের আবেদন করে রাষ্ট্রপক্ষ। আদালত আবেদনটি মঞ্জুর করে রায় থেকে উত্তোলন করে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩০ মার্চ রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ীর দিপীকা মোড়ে ওয়াশিকুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ওয়াশিকুর রহমানের ভগ্নিপতি মনির হোসেন মাসুদ বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা করেন। ২০১৫ সালের ১ সেপ্টেম্বর মামলা তদন্ত করে পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মশিউর রহমান।

মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়