ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জাল টাকার মামলায় সাহেদ-মাসুদের বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:৫৮, ২৪ ফেব্রুয়ারি ২০২১
জাল টাকার মামলায় সাহেদ-মাসুদের বিচার শুরু

জাল টাকা উদ্ধারের মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ এবং এমডি মাসুদ পারভেজের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। এর মধ্য দিয়ে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলম আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের আদেশ দেন। একইসঙ্গে আগামী ১৫ মার্চ মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করেন আদালত।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর সালাহউদ্দিন হাওলাদার সাংবাদিকদের এ তথ্য জানান।

উল্লেখ্য, গত বছর ১৫ জুলাই ভোর ৫টা ১০ মিনিটে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।  সাহেদ লবঙ্গবতী নদী তীরের ইছামতি খাল দিয়ে ভারতে পালাতে চেয়েছিল বলে র‌্যাব কর্মকতারা জানান। এ সময় তার কাছ থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় রাতেই সাতক্ষীরার দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।  মামলায় সাহেদসহ তিন জনকে আসামি করা হয়েছে।

গ্রেপ্তারের পর সাহেদকে ঢাকায় এনে উত্তরা ১১ নম্বর সেক্টরের একটি বাসায় তাকে নিয়ে অভিযান চালানো হয়।  এ সময় সাহেদের সহযোগী মাসুদকে সঙ্গে রাখা হয়।  সেখানে রিজেন্ট গ্রুপের এক কার্যালয় থেকে এক লাখ ৪৬ হাজার জাল টাকা উদ্ধারের কথা জানায় র‌্যাব।

এ ঘটনায় ১৬ জুলাই উত্তরা পশ্চিম থানায় র‌্যাব-১ কর্মকর্তা মজিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় সাহেদ, মাসুদ পারভেজ এবং আরও অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়