ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পোস্তগোলায় রেস্টুরেন্ট থেকে মদ জব্দ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ১৯ মার্চ ২০২১  
পোস্তগোলায় রেস্টুরেন্ট থেকে মদ জব্দ

রাজধানীর পাশ্ববর্তী পোস্তগোলা এলাকার এক রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ ও অন্তত দেড় হাজার পিস বিয়ার ক্যান জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতের ওই অভিযানে ৬৫টি ওয়াকিটকিসহ ইলেক্ট্রোনিক্সসামগ্রী জব্দ করেছে সংস্থাটি।

শুক্রবার (১৯ মার্চ) দুপুরে কাকরাইলে সংস্থার সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. আব্দুর রউফ।

ড. মো. আব্দুর রউফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পোস্তগোলা এলাকার আইরিশ পাব অ‌্যান্ড রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৬৬৪টি বিদেশি মদ ও ৪ হাজার ৪৩০ ক্যান বা ১ হাজার ৬৬৫ লিটার বিয়ার এবং ৬৫টি ওয়াকিটকিসহ বিপুল পরিমাণ ইলেক্ট্রোনিক্স সামগ্রী ও আসবাবপত্র পাওয়া যায়। প্রাপ্ত পণ্যের সপক্ষে কোনো দলিলাদি প্রদর্শন করতে না পারায় তা জব্দ করা হয়। এই ঘটনায় বিভাগীয় মামলা ও একটি ফৌজদারী মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অধিদপ্তরের মহাপরিচালক আরও জানান,  গত তিন বছরে এই দপ্তর ৪১৬ কেজি স্বর্ণ জব্দ করা হয়, যার মূল্য ২২১ কোটি টাকা। সিগারেট জব্দ করা হয় ২ দশমিক ৬৯ কোটি শলাকা, যার মূল্য ১৭ দশমিক ৫৭ কোটি টাকা এবং মদ ও বিয়ার জব্দ করা হয় ৫৬১৩ বোতল, যার মূল্য ৫ দশমিক ৭৮ কোটি টাকা। সংবাদ সম্মেলনে অধিদপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ঢাকা/শিশির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়