ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এরফান সেলিমের মামলায় বাদীকে হাজিরের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২১ মার্চ ২০২১   আপডেট: ১৪:৪৪, ২১ মার্চ ২০২১
এরফান সেলিমের মামলায় বাদীকে হাজিরের নির্দেশ

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এরফান সেলিমসহ ৫ জনের মামলার বাদী নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। রোববার (২১ মার্চ) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক এই নির্দেশ দেন। নির্দেশ অনুযায়ী  ২৮ এপ্রিল তাকে আদালতে হাজির হতে হবে। 

এরআগে গত ১১ ফেব্রুয়ারি এরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক মমিনুল হক।

চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন এরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর ও রিপন কাজী। আসামিদের মধ্যে রিপন কাজী পলাতক।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত বছর ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এরফান সেলিমের গাড়ি তাকে ধাক্কা দেয়। ওয়াসিফ সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন এরফানের সঙ্গে থাকা অন্যরা গাড়ি থেকে নেমে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে গালি দেন।

এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে এরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে ধানমন্ডি থানায় মামলা করেন ওয়াসিফ আহমদ খান।

ঢাকা/মামুন/এনই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়